Home / চাঁদপুর / নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা কমিটির আনন্দ ভ্রমণ
নিরাপদ সড়ক চাই

নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা কমিটির আনন্দ ভ্রমণ

নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা কমিটি নদীপথে আনন্দ ভ্রমণ করেছেন। ২৭ ফেব্রুয়ারি শনিবার দিনব্যাপী এ আনন্দ ভ্রমণ ছিল চাঁদপুর লঞ্চ ঘাট থেকে মতলব উত্তর উপজেলার মোহনপুর পর্যটন স্পটে। এতে সংগঠনের সদস্যরা আলোচনা, কবিতা আবৃত্তি, কৌতুক, হাঁড়ি ভাঙ্গা ও দুপুরের খাবার ও রেফেল ড্র এর পুরস্কার নিয়ে উল্লাস থাকতে দেখা গেছে।

সংগঠনের জেলা সভাপতি এম এ লতিফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন রাসেলের সঞ্চালনায় সদস্যরা নিরাপদ সড়কের পাশাপাশি নিরাপদ নদী পথের গুরাত্বারোপ করেন। এদানিং নৌ- চলাচলে দূর্ঘটনা বেড়ে চলেছে। সড়ক পথে ও নদী পথে দূর্ঘটনা কমাতে নিজ থেকেই আন্তরিক হতে হবে বলে নেতাকর্মীরা মনে করেন।

আনন্দ ভ্রমণ কমিটির আহ্বায়ক রুমা সরকার ও সহ-সাধারণ সম্পাদক মোঃ শাহ্ আলমের পরিচালনায় হাঁড়ি ভাঙ্গা ও রেফেল ড্র অনুষ্ঠিত হয়। এতে ১৫টি পুরস্কার প্রদান করা হয়। প্রথম পুরস্কার অর্জন করেন সংগঠনের জেলা সহ-সভাপতি মোঃ আবদুর রহমান গাজী, দ্বিতীয় পুরস্কার স্বরাট দেব ও তৃতীয় পুরস্কার অর্জন করেন শেখ আবির মহিউদ্দিন। নিরাপদ সড়ক চাই সংগঠনের আনন্দ ভবন অনুষ্ঠানে আকস্মিকভাবে উপস্থিত হন জেলা ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক কে এম মাসুদ ও তার সহধর্মিণী সিগমা আহসান।

স্টাফ করেসপন্ডেন্ট, ২৭ ফেব্রুয়ারি ২০২১