নিরবের সঙ্গে কে এই হেলেন?

সিনেমায় অভিনয় না করেই সিনেমার আলোচনায়

সিনেমার পর্দায় এখনও অভিষেক হয়নি। টিভি, মঞ্চ কিংবা পারফর্মিং আর্টের কোন শাখাতেই তেমন আলোচিত নন। তবুও দেশের প্রথম সারির একাধিক সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছে তার খবর। তিনি প্রীতি জয়েস হেলেন। অভিজ্ঞতা বলতে মিউজিক ভিডিও আর বিজ্ঞাপনচিত্রের মডেল হওয়া। এই অভিজ্ঞতা নিয়েই এখন সিনেমায় অভিষেকের অপেক্ষায়।

সিনেমায় অভিনয় না করেই সিনেমার আলোচনায় তিনি। এর পেছনের কারণটা কি? অনেকেই তো দীর্ঘদিন শোবিজে কাজ করেও গণমাধ্যমের দৃ্ষ্টি কাড়তে পারেন না। তবে হেলেন কেন সিনেমায় নাম লেখানোর আগেই সংবাদ শিরোনাম? কে এই হেলেন?

হেলেনের স্বপ্ন সিনেমাকে ঘিরেই। শুরুটা মিউজিক ভিডিও দিয়ে। পরবর্তীতে টিভি নাটকেও অভিনয় করেছেন। তবে তেমন আলোচনা ছড়াতে পারেন নি। এবার সিনেমায় নিজেকে মেলে ধরতে চান। আর হেলেনের এই স্বপ্ন পূরণে সহযোগিতা করছেন মডেল, অভিনেতা নিরব।

নিরবের হাত ধরে এর আগেও টিভি নাটক কিংবা সিনেমায় বেশ কজন নতুন মুখের আবির্ভাব হয়েছে। এদের কারো কারো সাথে নিরবের প্রেমের সম্পর্কের কথাও গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। সারিকা-নিরবের প্রেমকাহিনী তো সবাই জানেন।

নিরবের হাত ধরেই শোবিজে পা রেখেছিলেন সারিকা। পরবর্তীতে ‘মাদক’সহ নানা রকম বিতর্কিত কর্মকান্ডে গণমাধ্যমে সমালোচিত হন এ অভিনেত্রী। শেষ পর্যন্ত বিয়ে করে এখন সংসার নিয়ে ব্যস্ত রয়েছেন সারিকা। মিডিয়াতে আর ফিরতে চান না তিনি।

চিত্রনায়িকা অমৃতা খান ও তানহার চলচ্চিত্রে অভিষেকেও জড়িয়ে আছে নিরবের নাম। নিরবের সঙ্গে বন্ধুত্বের সূত্রেই সিনেমায় অভিষেক হয় তাদের। এ দুজনের কেউই সিনেমায় খুব একটা সুবিধা করতে পারেননি।

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু হওয়া নিরব নিজেও সিনেমায় প্রতিষ্ঠা পাওয়ার লড়াই করছেন। টিভি বিজ্ঞাপনে আলোচিত হলেও সিনেমায় নিরবকে গ্রহণ করেনি দর্শক। সারিকার সঙ্গে জুটি গড়ে টিভি নাটকে কিছুটা সময় আলোচিত হয়েছিলেন। সেখানে অভিনয়ের চাইতে নিরব-সারিকার প্রেম কাহিনীই মুখ্য হয়ে উঠেছিল।

এবার নিরবের হাত ধরেই সিনেমার পর্দায় পা রাখতে চলেছেন হেলেন। মাত্র কয়েক মাস আগে নিরবের সঙ্গে একটি টিভি নাটকের সেটে পরিচয় হয় হেলেনের। এরপর হেলেন সিনেমায় অভিনয়ের আগ্রহের কথা জানান নিরবকে।

এদিকে নির্মাতা আলী আজাদ তার নতুন সিনেমার জন্য নায়িকা খুঁজছেন। নিরব তখন হেলেনের কথা বলেন। ব্যাস প্রাথমিকভাবে আলোচনা চূড়ান্ত। আলী আজাদের কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় নভেম্বরের প্রথম সপ্তাহ থেকেই সিনেমায় জুটি হিসেবে শুটিং শুরু করবেন নিরব-হেলেন। এবার দেখার অপেক্ষায় নিরব-হেলেন জুটি সিনেমার পর্দায় কতোটা সফল হন।

চাঁদপুর টাইমস বিনোদন ডেস্ক || আপডেট: ০৭:২৮ পিএম, ১৯ অক্টোবর ২০১৫, সোমবার

 এমআরআর

Share