Home / উপজেলা সংবাদ / হাইমচর / নিরপেক্ষ টেন্ডার : হাইমচর আ’লীগ সভাপতির সাথে ঠিকাদারদের বৈঠক
Haimchor-logo

নিরপেক্ষ টেন্ডার : হাইমচর আ’লীগ সভাপতির সাথে ঠিকাদারদের বৈঠক

স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের হাইমচরের ঠিকাদাররা নিরপেক্ষ টেন্ডারের দাবিতে বুধবার (১৯ অক্টোবর) হাইমচর উপজেলা আ’লীগ কার্যালয়ে সভাপতি মোতালেব জমাদারের উপজেলা আ’লীগের সভাপতি মোতালেব জমাদারের সাথে বৈঠক করেন।

বৈঠকে নিরপেক্ষ টেন্ডারের জন্য উপজেলা আ’লীগের সভাপতির মাধ্যমে ঠিকাদাররা সরকারের সহযোগিতা কামনা করেন।

সাথে ঠিকাদাররা নিরপেক্ষ টেন্ডারের দাবিতে বৈঠক করেন।

বৈঠক সূত্রে জানা যায় দীর্ঘদিন থেকে হাইমচর উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের ঠিকাদারগন লাইসেন্স নবায়ন করে বছরে বিপুল পরিমাণ টাকা ব্যয় করছে। কিন্ত টেন্ডার গুপছির কারণে ঠিকাদাররা কোন টেন্ডারে অংশ গ্রহণ করতে পারছেন না।

আগামী ২৩ অক্টোবর ত্রাণ অধিদপ্তরের একটি টেন্ডার থাকায় হাইমচরের ঠিকাদারগন ওই টেন্ডারে নিরপেক্ষ টেন্ডারের দাবি জানিয়ে সকল ঠিকাদারদের অংশগ্রহণ নিশ্চিত করার জন্য উপজেলা আ’লীগের সভাপতির মাধ্যমে সরকারের সহযোগিতা কামনা করছেন।

উপজেলা আ’লীগের সভাপতি মোতালেব জমাদার ঠিকাদারদের বক্তব্য শুনে একমত পোষণ করেন। তিনি বলেন অনতিবিলম্বে মাননীয় সংসদ সদস্য, জেলা আ’লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও জেলা প্রশাসক মহোদয়ের সাথে আলোচনা করে ঠিকাদারের দাবির পক্ষে নিরপেক্ষ টেন্ডারের ব্যবস্থা করবেন। সরকারের ব্যাপক উন্নয়নের কাজে যাতে সরকারের ভাবমূর্তি অক্ষুন্ন থাকে তার জন্য তিনি প্রয়োজনীয় ভূমিকা রাখবেন। সরকারি কর্মকর্তা অথবা কোন রাজনৈতিক নেতার দ্বারা সরকারের ভাবমূর্তির ক্ষুন্ন হলে তার বিরুদ্ধে স্বোচ্ছার ভূমিকা রাখবেন। এ সময় হাইমচরের ঠিকাদারদের মধ্যে মেসার্স সুলতান ট্রেডার্স এর প্রোপাইটর মো. আবু তালেব জমাদার, মেসার্স ইত্তিহাদ বিল্ডার্স এর প্রোপাইটর মজিবুর নাহার, সোহাগ এন্টারপ্রাইজ এর প্রো. বিল্লাল হোসেন বেপারী, আরিফ এন্টারপ্রাইজের প্রো. মো. সোহাগ বেপারী, রাফী এন্টারপ্রাইজের বিল্লাল হোসেন বেপারী, নাফিসা এন্টারপ্রাইজের নজিউর রহমান গাজী, এম.এস কনেক্টেশান এর প্রো. মাজহারুল ইসলাম শফিক, সরদার এন্টারপ্রাইজের প্রো. জুলহাস সরদার, তাজ এন্টারপ্রাইজের প্রো. জুলফিকার মিজি, জমদ্দার ট্রেডার্স এর প্রতিনিধি শিমুল জমদার, তাছলিমা সিন্ডিকেট প্রো. দেলোয়ার হোসেন শাহ্, জসিম এন্ড বাদ্রার্স এর প্রো. জসিম পেদা, এম.আলী এন্ড কোং এর প্রো. সিরাজ পেদা, এস.আর এন্টারপ্রাইজ এর প্রো. নাজিউর রহমান বেগ সহ অন্যান্য ঠিকাদাররা।

: আপডেট, বাংলাদেশ সময় ০৮:৪০ পিএম, ২০ অক্টোবর ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ

নিরপেক্ষ টেন্ডার : হাইমচর আ’লীগ সভাপতির সাথে ঠিকাদারদের বৈঠক

About The Author

প্রতিবেদক- বি এম ইসমাইল, হাইমচর

Leave a Reply