Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে নিখোঁজ ছেলের সন্ধান পেয়েছেন বাবা, তবে অর্ধগলিত লাশ
নিখোঁজ ছেলের
ফয়েজ খান

ফরিদগঞ্জে নিখোঁজ ছেলের সন্ধান পেয়েছেন বাবা, তবে অর্ধগলিত লাশ

নিখোঁজ ছেলের সন্ধান পেয়েছেন বাবা। তবে অর্ধগলিত লাশ। চাঁদপুরের ফরিদগঞ্জে নিখোঁজ হওয়া এই কিশোর পেশায় ছিল অটোরিকশাচালক। তার নাম ফয়েজ খান।

১ এপ্রিল বৃহষ্পতিবার রাতে উপজেলার ১০নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের লামচর গ্রামের একটি পরিত্যক্ত ঘর থেকে লাশটি উদ্ধারের পর শুক্রবার সকালে পোস্ট মর্টেমের জন্য চাঁদপুর প্রেরণ করেছে।

নিহত ফয়েজ খান উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের ধানুয়া গ্রামের সিএনজি অটোরিক্সা চালক লতিফ খানের একমাত্র ছেলে।

জানা যায়, গত ২৮ মার্চ রোববার অটোরিক্সা চালক ফয়েজ খান(১৮) তার অটোরিক্সাটি নিয়ে বাড়ী থেকে বের হওয়ার পর আর বাড়ী ফিরে নি। পরদিন তার বাবা লতিফ খান ফরিদগঞ্জ থানায় নিঁেখাজ ডায়েরী করেন।

আরও পড়ুন… ফরিদগঞ্জে অটোরিকশাসহ চালক নিখোঁজ হওয়ার ৪ দিন পর ​লাশ উদ্ধার

১ এপ্রিল বৃহস্পতিবার রাতে উপজেলার ১০ নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের লামচর গ্রামের কালী মন্দিরের পাশে শিপনের পরিত্যক্ত ঘরে অর্ধগলিত লাশের সন্ধান পায় পুলিশ। পরে লাশ উদ্ধারের পর লতিফ খান তার ছেলে ফয়েজের লাশ বলে সেটি শনাক্ত করেন।

পুলিশ সূত্র জানায়, উদ্ধারকৃত লাশটির পা বাঁধা ছিল। গলায় আঘাতের চিহ্ন রয়েছে। অর্ধগলিত হওয়ায় পোস্ট মর্টেমের পরই মৃত্যুর আসল কারণ জানা যাবে। এব্যাপারে লতিফ খান বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে।

এ ব্যাপারে লতিফ খান চাঁদপুর টাইমসকে জানান, ছেলে ফয়েজ খানের সাথে গত রোববার দিন সকালে সর্বশেষ কথা হয়।প্রতিদিন সে দুপুরে খাওয়ার জন্য বাড়ি আসলেও সেদিন বাড়ি আসেনি। রোববার দিন বাড়ি ফিরে না আসায় পরদিন থানায় জিডি করেন। পরে বৃহষ্পতিবার রাতে থানা থেকে ফোন দিয়ে তাদেরকে থানায় আসতে বলেন। পরে উদ্ধারকৃত লাশটি তার ছেলে ফয়েজ তার ছেলে বলে শনাক্ত করেন।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ওসি (তদন্ত) বাহার মিয়া চাঁদপুর টাইমসকে জানান, রাতে একটি পরিত্যক্ত ঘরে লাশ পড়ে রয়েছে সংবাদ পাই। পরে লাশ উদ্ধার করে শুক্রবার সকালে পোস্ট মর্টেমের জন্য চাঁদপুরে প্রেরণ করা হয়েছে।

প্রতিবেদক:শিমুল হাছান,২ এপ্রিল ২০২১