Home / লাইফস্টাইল / নায়িকা যখন মা : ছেলের সাথে মা নওশীন
নায়িকা যখন মা : ছেলের সাথে মা নওশীন

নায়িকা যখন মা : ছেলের সাথে মা নওশীন

চাঁদপুর টাইমস ডেস্ক:

নওশীন নাহরীন মৌ। অভিনয় জগতের অতি পরিচিত একটি নাম। রূপালি জগতে কোন পরিচয়টা নেই তার? আর যে, মডেল , টেলিভিশন অভিনেত্রী ইত্যাদি সব গণ্ডি পেরিয়ে এখন তিনি হতে চলেছেন চলচ্চিত্রের নায়িকাও। মিষ্টি এই মেয়েটি ভক্ত দর্শকদের কাছে ভীষণ প্রিয় ও ভালোবাসার। আর সে কারণেই হয়তো ভক্তদের সাথে নিজের ব্যক্তিগত জীবনের মুহূর্তগুলো শেয়ার করতেও ভীষণ ভালোবাসেন তিনি।

এই মুহূর্তে নওশীন আরেক জনপ্রিয় নায়ক হিল্লোলের ঘরনী। তাঁদের প্রেম কাহিনীটিও যে একটু ভিন্ন, সেকথাও সকলে জানেন। হিল্লোলের স্ত্রী ছিলেন নায়িকা তিন্নি আর নওশীনের প্রথম স্বামী ছিলেন এক পরিচালক। সব মিলিয়ে দুজনের কারোর বিয়েটাই টেকেনি। এবং সময়ের চাকায় ঘুরে হিল্লোল আর নওশীন গাঁটছড়া বেঁধেছেন পরস্পরের সাথে। এই দম্পতির এখন পর্যন্ত কোন সন্তান না থাকলেও নওশীনের আগের সংসারে একটি ছেলে রয়েছে, আর মিষ্টি এই সন্তান থাকে নওশীন-হিল্লোলের সাথেই।

একমাত্র ছেলেকে যে ভীষণ ভালোবাসেন নওশীন, সেটা তো বলার অপেক্ষা রাখে না। সুযোগ পেলেই ছেলের সাথে নানান রকমের বিচিত্র ভঙ্গিমায় ছবি তোলেন আর সেগুলো আপলোড করে দেন ফেসবুকে। বলাই বাহুল্য যে শুভেচ্ছা বার্তার বন্যায় ভেসে যায় ছবিগুলো। চলুন, দেখে নিই ছেলের সাথে নওশীনের কিছু দুষ্টু-মিষ্টি ছবি।

তারকারাও যে আমাদের মত মানুষ, ছবিগুলো জানিয়ে দেয় সেই কথাই।

ভীষণ দুষ্টু মা আর ছেলে।