Home / চাঁদপুর / দৈনিক সুদীপ্ত চাঁদপুরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
দৈনিক সুদীপ্ত চাঁদপুরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দৈনিক সুদীপ্ত চাঁদপুরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দৈনিক সুদীপ্ত চাঁদপুরের প্রথম বর্ষ পূর্তি উপলক্ষে মিলাদ দোয়া ও আলোচনা সভা বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) পত্রিকার কার্যালয়ে তা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি বিএম হান্নান।

তিনি বলেন, ‘দৈনিক সুদীপ্ত চাঁদপুর পত্রিকা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে এক বছর পেরিয়ে পাঠকের মন জয় করেছে। আমি দীর্ঘদিন চাঁদপুরের স্থানীয় পত্রিকায় কাজ করেছি। আমি জানি পত্রিকায় কাজ সম্পাদন করতে এক একটি রাত মনে হয় যেন এক একটি বছর। পত্রিকার প্রকাশক ও সম্পাদক লায়ন দিলীপ কুমার ঘোষ একজন দানশীল ব্যাক্তি। এ সমাজে অনেকের অর্থ আছে কিন্তু পত্রিকা প্রকাশনার মাধ্যমে সমাজ সেবা করার মানসিকতা নেই। কিন্তু আমরা দেখছি লায়ন দিলীপ কুমার ঘোষ পত্রিকার মাধ্যমে সমাজের অসহায়দের নির্যাতন ও নিপিড়নের কথা তুলে ধরেছেন।’

তিনি আরো বলেন, ‘বিশ্ব আজ হাতের মুঠোয়, শুধু অনুষ্ঠান নির্ভর সাংবাদিকতা করলে হবে না। মানুষের সমস্যা নিয়ে কাজ করতে হবে। দেশের অন্য কয়েকটি জেলার চাইতে চাঁদপুরের সাংবাদিকরা অনেক এগিয়ে রয়েছে। তথ্য ও প্রযুক্তির কারনে পুরো বিশ্ব মানুষের হাতের মুঠোয়। সাংবাদিকতা এখন অনেক সহজ হয়েছে। চাঁদপুরের দৈনিক পত্রিকাগুলোর সাথে প্রতিযোগিতায় সুদীপ্ত চাঁদপুর অনেক দূর এগিয়েছে।’

তিনি পত্রিকাটির সাফল্য কামনা যুগ যুগান্তরে টিকে থাকার প্রত্যাশা ব্যক্ত করেন।

পত্রিকাটির সহ সম্পাদক আশিষ কুমার সোমের সভাপতিত্বে ও বার্তা সম্পাদক এম আর ইসলাম বাবুর পচিালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেসক্লাব সাধারন সম্পাদক সোহেল রুশদী।

আরো বক্তব্য রাখেন চাঁদপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি শহীদ পাটওয়ারী, নতুন কূড়ি চাঁদপুরের সভাপতি অ্যাড. আবুল কালাম সরকার, দৈনিক আলোকিত চাঁদপুরের সম্পাদক জাকির হোসেন, দৈনিক আলোকিত বাংলাদেশের চাঁদপুর প্রতিনিধি শওকত আলী, দৈনিক চাঁদপুর কন্ঠের বার্তা সম্পাদক এ এইচ এম আহসান উল্লাহ, দৈনিক মতলবের আলো পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক কে এম মাসুদ, জেলা ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি মিজান লিটন, সাধারণ সম্পাদক চৌধুরী ইয়াছিন ইকরাম প্রমুখ।

এ সময় দৈনিক সুদীপ্ত চাঁদপুর পত্রিকা সংশ্লিষ্ট সকল উপজেলা প্রতিনিধি ও শহরে কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তি: :আপডেট, বাংলাদেশ সময় ৩:০০ এএম, ২ সেপ্টেম্বর ২০১৬, শুক্রবর
ডিএইচ

Leave a Reply