Home / উপজেলা সংবাদ / কচুয়া / ‘দৈনিক যুগান্তর’ কচুয়া প্রতিনিধি জিসান আহমেদ নান্নু
Jisan Ahmed Nannu

‘দৈনিক যুগান্তর’ কচুয়া প্রতিনিধি জিসান আহমেদ নান্নু

যমুনা মিডিয়া লিমিটেডের ব্যবস্থাপনায় প্রকাশিত দেশের বহুল প্রচারিত জাতীয়‘ দৈনিক যুগান্তর পত্রিকার’ কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি হিসেবে আইডি কার্ড ও নিয়োগ পেয়েছেন সাংবাদিক জিসান আহমেদ নান্নু।

সোমবার দুপুরে পত্রিকার ঢাকাস্থ কার্যালয় থেকে পত্রিকার প্রশাসনিক কর্মকর্তা (ম্যানেজার ) মো. আবুয়াল হোসেন সবুজ এর হাত থেকে তিনি এ আইডি কার্ড গ্রহন করেন।

পেছনের কথা: শেখড় সন্ধানী সাংবাদিক জিসান আহমেদ নান্নু ২০০৬ সালে, কচুয়া থেকে প্রথম প্রকাশিত পাক্ষিক কচুয়া কন্ঠের মাধ্যমে সাংবাদিকতার মহান পেশায় যাত্রা শুরু করেন। পরবর্তীতে তিনি ধীরে ধীরে দাউদকান্দি থেকে প্রকাশিত সাপ্তাহিক কালধারা, চাঁদপুর থেকে প্রকাশিত দৈনিক চাঁদপুর দর্পন, দৈনিক চাঁদপুর বার্তা, দৈনিক আমাদের কুমিল্লা, চাঁদপুর থেকে প্রকাশিত নিউজ পোটাল চাঁদপুর টাইমস ও জাতীয় দৈনিক আমাদের সময় পত্রিকায় টানা ৯ বছর সততা ও সুনামের সাথে কাজ করেন।

তাছাড়া তিনি সামাজিক ভাবে বেশ কিছু সংগঠন গড়ে তুলেন। তিনি বর্তমানে কচুয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক। কচুয়া উপজেলা ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি, নিরাপদ সড়ক চাই (নিসচা) কচুয়া উপজেলা শাখার সভাপতি, কচুয়া উপজেলাধীন তেগুরিয়া (চাংপুর) সোনার বাংলা সাহিত্য পাঠাগারের প্রতিষ্ঠাতা সভাপতি। সাংবাদিকতার উপর পিআইবি প্রশিক্ষন গ্রহন(সরকারী-বেসরকারী) ও বস্তু-নিষ্ঠ সাংবাদিকতার ফলে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সাংবাদিক হিসেবে ‘সম্মাননা পুরস্কার’ পেয়েছেন।

পারিবারিক জীবনে তিনি দু’কন্যা সন্তানের জনন। তার ‘টুইন বেবী’ আনিকা আহমেদ রাইসা ও আতিকা আহমেদ রামিসা পালাখাল ফাতেমা আইডিয়াল একাডেমির নার্সারিতে অধ্যয়নরত। তার স্ত্রী নুসরাত জাহান সুমি বাংলাদেশ পুলিশের সাবেক সদস্য।

দেশের অন্যতম শীর্ষ যুগান্তর পত্রিকায় কাজ করার সুযোগ পাওয়ায় তিনি মহান আল্লাহ তাআ’লার প্রতি শোকরিয়া আদায় করেন। পাশাপাশি দৈনিক যুগান্তর পত্রিকার’ প্রকাশক অ্যাডভোকেট সালমা ইসলাম, ভারপ্রাপ্ত সম্পাদক ও জাতীয় প্রেসক্লাবের সদ্য নির্বাচিত সভাপতি সাইফুল আলম, দৈনিক যুগান্তর পত্রিকার’ চাঁদপুর জেলা প্রতিনিধি, সদ্য বিদায়ী চাঁদপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মির্জা মো. জাকির, দৈনিক যুগান্তরের কুমিল্লা ব্যুরো প্রধান তারারক উল্যাহ কায়েস ও চাঁদপুর প্রেসক্লাবের বর্তমান সভাপতি শহীদ পাটওয়ারীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

করেসপন্ডেট
১৫ জানুয়ারি,২০১৯

Leave a Reply