Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / ‘দেশে বিদ্যুতের আমূল পরিবর্তন এনেছে আওয়ামী লীগ সরকার’
‘দেশে বিদ্যুতের আমূল পরিবর্তন এনেছে আওয়ামী লীগ সরকার’

‘দেশে বিদ্যুতের আমূল পরিবর্তন এনেছে আওয়ামী লীগ সরকার’

বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয় জাতীয় পাওয়ারসেল এর মহাপরিচালক ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন বলেছেন, বর্তমান দেশে বিদ্যুৎ এর যে আমূল পরিবর্তন হয়েছে তা এক মাত্র আওয়ামীলীগ সরকারেই করতে পেরেছে।

এক সময় বিদ্যুৎ সংযোগ পাওয়ার জন্য এক শ্রেণীর দালাল চক্র সাধারন মানুষের হাজার লক্ষ টাকা মেরে দিয়েছেন। কিন্তু আওয়ামীলীগ সরকারের সময়ে মানুষ ফ্রি বিদ্যুৎ পাচ্ছেন। বর্তমান প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের যত ধরনের উন্নয়নমূলক কাজ করা দরকার তা তিনি ইতিমধ্যে শেষ করে আগামি ভিশনকে সামনে রেখে আরো বড় ধরনের পদক্ষেপ গ্রহন করেছেন।

তাই আমি বলবো উন্নয়নের সরকার মানে আওয়ামীলীগ সরকার, আগামি নির্বাচনেও আওয়ামীলীগ তথা জননেত্রী শেখ হাসিনাকে প্রধান মন্ত্রী হওয়ার জন্য নৌকায় ভোট দিন।

তিনি শুক্রবার (৬ জুলাই) বিকালে হাজীগঞ্জ উপজেলার গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের হোটনী নূরানী মাদরাসায় ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরিক্ত কথাগুলো বলেন।

হোটনী তালতলা মার্কেটের সামনে উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন গন্ধর্ব্যপুর দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক শাহাদাত হোসেন।

বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান মজুমদারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উক্ত ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান গিয়াসউদ্দিন বাচ্চু, উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কালাম মিজি, বীর মুক্তিযোদ্ধা ফরিদুর রহমান ও হাবিবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা তরুনলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক সোহাগ, উক্ত ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আশফাকুল আলম খাজা, হটনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নজরুল ইসলামসহ আগত নেতৃবৃন্দ ও উক্ত মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীবৃন্দসহ এলাকাবাসী।

প্রতিবেদক : জহিরুল ইসলাম জয়

Leave a Reply