Home / চাঁদপুর / চাঁদপুরে মনোমুগ্ধকর গানে দর্শক মাতিয়ে গেলো এস ডি রুবেল
এস ডি রুবেল, জনপ্রিয় কণ্ঠশিল্পী

চাঁদপুরে মনোমুগ্ধকর গানে দর্শক মাতিয়ে গেলো এস ডি রুবেল

চাঁদপুরের কৃতী সন্তান বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী এস ডি রুবেল চাঁদপুর প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠানে একক সংগীত সন্ধ্যায় মনোমুগ্ধকর গানে, গানে দর্শক মাতিয়ে গেলেন। এস ডি রুবেলের দরদী কণ্ঠে গানে আর সুরে মুগ্ধ হলেন দর্শক শ্রোতারা।

অনুষ্ঠানে এই জনপ্রিয় কণ্ঠশিল্পী পরিবেশন করেন, তার কণ্ঠে প্রকাশিত জনপ্রিয় গান, অনেক বেদনা ভরা আমার এ জীবন আমি আর ব্যথা পেতে চাইনা, আমার একটা সাথী ছিলো দেশের বাড়িতে,মন যেনো এক মায়াবী পাখি, এভাবেই ভালোবাসা বুঝি হয়ে যায়, লাল বেনারশী , চিরদিনই তুমি যে আমার, সহ আরো বেশ কিছু শ্রোতাপ্রিয় গান।

এছাড়া আগে কি সুন্দর দিন কাটাইতা, মধু হই হইয়ারে বিষ খাওয়াইলা, দর্শক মাতানে বেশ কিছু গান পরিবেশন করেন। তার সরাসরি এমন গানে গানে নেচে গেয়ে আনন্দ উল্ল্যাসে একটি আনন্দময় মূর্হুত পার করেন চাঁদপুর প্রেসক্লাব সাংবাদিক নেতৃবৃন্দ।

তার গানের সাথে মিউজিকে ছিলেন, কীবোর্ড – অমিত টিটু,অক্টপেড- শাহিন, তবল খোকন দাস,গীটার রাজীব চৌধুরী ও শুভ। মনোজ্ঞ এই সাংস্কৃতিক অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করেন, সাংবাদিক শরীফ চৌধুরী ও প্রেসক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক এ এইচ এম আহসান উল্ল্যাহ।

প্রসঙ্গত ৭ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে ঐতিহ্যবাহী চাঁদপুর প্রেসক্লাবের ২০২০ সালের নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ মাইনুল হোসেন খান নিখিল।

এছাড়াও অনুষ্ঠানে হিরো অব বিল গেটস-২০২০ প্রফেসর সমীর কে সাহা, পিএইচডি ও এবিসি ফুটওয়্যার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, চাঁদপুর জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী জয়নাল আবেদীন মজুমদার (সিআইপি)কে সংবর্ধিত অতিথি হিসেবে সংবর্ধনা প্রধান করা হয়।

কবির হোসেন মিজি