Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ‘দেশের মানুষ বিশ্বাস করে বার বার দরকার, শেখ হাসিনার সরকার’
দেশের

‘দেশের মানুষ বিশ্বাস করে বার বার দরকার, শেখ হাসিনার সরকার’

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী ও স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, ‘বাংলাদেশকে মধ্যম আয়ের দেশ হিসেবে গড়ে তোলার জন্য শেখ হাসিনার অব্যাহত চেষ্টা রয়েছে। তিনি দেশটিকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন, তা আপনারা উপলব্ধি করতে পারছেন। এ দেশের মানুষ বিশ্বাস করে বার বার দরকার,শেখ হাসিনার সরকার। আর এ জন্য দলের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

বিদেশি প্রভুদের কাছে না গিয়ে জনগণের কাছে যাওয়ার জন্য বিএনপি নেতাদের প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী ও স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম ।

তিনি বলেন, আপনারা (বিএনপি) জনগণের ওপর আস্থা রাখুন। ক্ষমতায় থাকতে যে অপকর্ম করে গেছেন- সেই অপকর্মের যদি মূল্যায়ন হয়, তাহলে ধিক্কার ছাড়া আর কোনো প্রাপ্তি আপনাদের নেই। আপনারাও জানেন সেটা। আর জানেন বলে নির্বাচন থেকে দূরে থাকতে চান।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদ কার্যালয় মাঠে ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের অঅয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেন, এক শ্রেণির মানুষ সমাজে শান্তি বিনষ্ট করে অস্থিরতা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে। জামায়াত-বিএনপি এবং তাদের সঙ্গে যুক্ত কিছু উচ্ছিষ্টভোগী যাদের কোনো জনসমর্থন নেই, নির্বাচন আসলেই ষড়যন্ত্র করার জন্য তারা সক্রিয় হয়ে উঠে। আওয়ামী লীগের অর্জন এরা চোখে দেখে না। জনগণ আওয়ামী লীগের সঙ্গে আছে দেখেই এরা ষড়যন্ত্র করতে একাট্টা হয়।’

মায়া চৌধুরী বলেন, ‘আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে দেশ যখন বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে এগ্রিয় যাচ্ছে তখন দেশের শান্তি বিনষ্ট করে অস্থিরতা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে। গত প্রায় দেড় যুগ ধরে দেশে যে স্থিতিশীলতা তৈরি হয়েছে এবং দেশ যে সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে এটা অনেকের সহ্য হচ্ছে না। আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীককে বিজয়ী করুন। স্মার্ট বাংলাদেশ গড়তে হলে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে।

তিনি আরোও বলেন, বারবার দরকার শেখ হাসিনার সরকার। স্থিতিশীল সরকারকে অস্থিতিশীল করতে ষড়যন্ত্রের চেষ্টা করেছিল বিএনপি-জামায়াত, কিন্তু সফল হতে পারেনি। ষড়যন্ত্র করলে মোকাবিলা রাজপথেই হবে। যারা স্বাধীনতাবিরোধী তাদের রাজনীতি করার অনুমতি আমরা দিতে পারি না। তারা সামনে জাতীয় নির্বাচনকে বাধাগ্রস্তÍ করতে বিশৃঙ্খলার পাঁয়তারার চেষ্টা করছে। বিএনপি হলো ভুয়া, তাদের দিয়ে কোনো কাজ হবে না। কোনো ষড়যন্ত্র করলে কঠোরভাবে প্রতিহত করা হবে।

ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরীর সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মিনহাজ উদ্দিন খান ও সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক তামজিদ সরকার রিয়াদের যৌথ সঞ্চালনায় কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম চৌধুরী।

এসময় আরো বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, যুব ক্রীড়া সম্পাদক নুরুল আমিন বোরহান, সদস্য রাধেশ্যাম সাহা, মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন শরীফ, মতলব উত্তর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সিরাজুল ইসলাম ডাবলু, মতলব উত্তর উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন মোল্লা, ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা গোলাম নবী খোকন, আওয়ামী লীগ নেতা আইউব আলী, নাছির উদ্দীন প্রমূখ।
এসময় বাংলাদেশ আওয়ামীলীগের উপ-কমিটির সদস্য আহসান উল্লাহ হাসান,ছেংগারচর পোর আওয়ামী লীগের সভাপতি হাজ্বী মনির হোসেন বেপারী,সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, পৌর আওয়ামী লীগ নেতা রুহুল আমিন মোল্লা, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রধান,সাধারণ সম্পাদক মোঃ হুমায়ান কবির হাওলাদার, সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ মিয়া,উপজেলা মৎস্যজীবি লীগের সভাপতি নাইমুল হাসান লাভলু, যুবলীগ নেতা কামরুল হাসান মামুন, বিমানবন্দর থানা যুবলীগের সভাপতি হৃদয় চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য খোরশেদ আলম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির ১ নাম্বার সদস্য সদরুল আমিন,সদস্য জোবায়ের আহম্মেদ জনিসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ২৭ এপ্রিল ২০২৩