Home / চাঁদপুর / দেশের মানুষ একদিন দুঃশাসনের জবাব দিবে : শফিক ভূঁইয়া
Shafik Bhuya

দেশের মানুষ একদিন দুঃশাসনের জবাব দিবে : শফিক ভূঁইয়া

সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মিথ্যা মামলার রায়ের প্রতিবাদে চাঁদপুর জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের প্রতিবাদ সভা শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে শহরের ট্রাকরোড় এলাকা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুর রহমান ভূইয়া।

জেলা বিএনপির যুগ্ম-আহŸায়ক কাজী গোলাম মোস্তফার সভাপতিত্বে ও যুগ্ম-আহŸায়ক খলিলুর রহমান গাজীর পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুল, সাবেক যুগ্ম -সম্পাদক রাফিউস শাহাদাত ওয়াসিম পাটওয়ারী, জেলা বিএনপির সদস্য বিল্লাল হোসেন বেপারী ও সেলিম মজুমদার।

প্রধান অতিথির বক্তব্যে শফিকুর রহমান ভূঁইয়া বলেন,‘বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান এদেশের গণতন্ত্র প্রতিষ্ঠিত করেছিলেন। যার ফলে এদেশের মানুষের সকল নাগরিক অধিকার প্রতিষ্ঠিত হয়েছিলো। বর্তমানে আওয়ামী লীগ নেতৃত্বাধীন অবৈধ সরকার ওই গণতন্ত্রকে নির্মমভাবে গলা টিপে হত্যা করেছে। এদেশে অলিখিত একটি বাকশাল কায়েম করেছে। এ বাকশাল টিকিয়ে রাখতে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপিকে দূরে রাখতেই তিন বারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে কারাবন্দি করেছে। ’

তিনি আরো বলেন, আওয়ামী লীগ দিনে দিনে জনবিচ্ছিন্ন সরকারে পরিণত হয়ে পড়ছে। দুর্নীতি আর দুঃশাসনের জন্য দলটির জনপ্রিয়তা এখন শুন্যের কোটায়। এ জন্যই তারা ২০১৪ সালের মতো পাতানো নির্বাচন করে আবারো ক্ষমতায় আসতে চায়।

তারা দেশের মানুষকে ভয় পায় বলেই আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দিচ্ছে। এ দেশের মানুষ একদিন আওয়ামী লীগের এ দুঃশাসনের জবাব দিবে।

বেগম খালেদা জিয়া আমাদের শান্তিপূর্ণ ও নিয়মতান্ত্রিক আন্দোলনের নির্দেশ দিয়েছেন। শান্তিপূর্ণ কর্মসূচির মাধ্যমেই বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবো। সভায় বিএনপি,যুবদল, ছাত্রদলসহ অঙ্গ-সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ০৯:২৩ পিএম, ১০ ফেব্রুয়ারি ২০১৮, শনিবার
ডিএইচ