Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / দেশের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করছেন সরকার: এমপি রুহুল
দেশের

দেশের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করছেন সরকার: এমপি রুহুল

এমপি নুরুল আমিন রুহুল বলেছেন, এদেশের মানুষের ভাগ্যোন্নয়নে দিন-রাত কাজ করে আসছেন শেখ হাসিনা। তিনি দিনের শুরু থেকেই অসহায়, গরীব দুঃখী মানুষের কস্টের কথা চিন্তা করেন এবং তাদের দুঃখ দুর্দশা লাগবে কাজ করেন। বেকার যুবক যুবতীদের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিয়েছেন আওয়ামী লীগ সরকার। এমন কোন সেক্টর নেই যেখানে বর্তমান সরকার আমলে উন্নয়ন হয়নি। বিধবা ভাতা, বয়স্ক ভাতা,প্রতিবন্ধী ভাতাসহ সবধরনের সুযোগের সৃস্টি করে দিয়েছেন শেখ হাসিনা। তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার আমলে রাস্তা ঘাট,ব্রীজ,কালভার্ট, স্কুল, কলেজ, মাদ্রাসা,পদ্মা সেতু,গ্যাস,বিদ্যুৎসহ অসংখ্য উন্নয়নমুলক কাজ হয়েছে। যা বিগত কোন সরকার ৫০ বছরেও করতে পারেনি।তাই দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নিতে আবারো নৌকা মার্কায় ভোট দিবেন সবাই।

৯ মার্চ বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসন ও সিনিয়র উপজেলা মৎস্য অফিসের আয়োজনে ইলিশ আরোহনকারী জেলেদের নিবন্ধিত জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা রেনু দাসের সভাপতিত্বে ও ইউসিসিএ লিঃ এর চেয়ারম্যান মোফাজ্জল হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন মৎস্য অধিদপ্তর চট্রগ্রাম বিভাগের উপ পরিচালক আব্দুস সাত্তার, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ লিয়াকত হোসেন প্রধান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মুবিন সুজন।অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক গোলাম মোস্তফা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাউসার আলম পান্না, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ তামিম, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা রুহুল আমিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রবিউল ইসলাম খান।অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা বিজয় কুমার দাস।পরে জেলেদের মাঝে ৩০টি বকনা বাছুর বিতরণ করা হয়।

অপরদিকে সমাজ সেবা অধিদপ্তরের উদ্যেগে ক্যান্সার, লিভার,স্ট্রোক, সিরোসিসসহ দুরারোগ্য রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয় এবং পিআইও অফিসের উদ্যেগে অসচ্ছল, দুঃস্থ, অসহায়, গরীব ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালু ভূইয়া,যুগ্ম আহবায়ক জন্টু দাস, আওয়ামী লীগ নেতা লায়ন জয়নুল আবেদীন প্রমুখ।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ৯ মার্চ ২০২৩