Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / দেশের মানুষকে এখন আর না খেয়ে থাকতে হয়না : মেজর রফিক
Uthan boithok

দেশের মানুষকে এখন আর না খেয়ে থাকতে হয়না : মেজর রফিক

চাঁদপুরের হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার সাংসদ ও নৌ-পরিবহন মন্ত্রনালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি বলেছেন, এ দেশের মানুষ এখন আর না খেয়ে থাকতে হয় না, মানুষ যেন খেয়ে-পরে শান্তিতে থাকে, তার জন্য নৌকা মার্কায় ভোট দিন

রোববার (২৫ ফেব্রæয়ারি) হাজীগঞ্জ উপজেলার ৩ নং কালচোঁ উত্তর ইউনিয়নে দিনব্যপী মহিলা আওয়ামীলীগের উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ ইউনিয়নে ব্রিজ, কালভার্ট, স্কুল, মাদ্রাসা, রাস্তা-ঘাটসহ যতো উন্নয়ন হয়েছে তা অতিতের কোন সরকারের সময়ে বাস্তবায়ন হয়নি। এখন এ অঞ্চলের মানুষ অতি সহজে গন্তব্যস্থানে চলাচল করতে ঘন্টার পর ঘণ্টা পার হয় না। আর এগুলো সম্ভব হয়েছে জাতির জনক বঙ্গবন্ধুর সু-যোগ্য কন্যা মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার। তাই আগামি জাতিয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার সপ্ন বাস্তবায়ন করার সুযোগ দিন।

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. মানিক হোসেন প্রধানীয়ার সভাপতিত্বে দিনব্যাপী অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. মো. আহসান হাবিব অরুন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাইনুদ্দিন, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহমেদ খসরু।

ওই সময় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো. আলী আশ্রাফ দুলাল, কাজী আনোয়ারুল হক হেলাল, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মো. জসিম উদ্দিন ও বিল্লাল হোসেন, যুগ্ন-সাধারণ সম্পাদক বাবু সমীর লাল দত্ত, অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব আশফাকুল আলম চৌধুরী, মহিলা বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পারভিন ইসলাম, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মো. মাসুদ ইকবাল, সিনিয়র যুগ্ন-আহবায়ক মো. জাকির হোসেন সোহেল, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও উপজেলা যুবলীগ নেতা নাহিদুল ইসলাম সোহেল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আবু ইউসুফ মোহন গাজী, উপজেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক হান্নান গাজী, সাংগঠনিক আরিফ আলমসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জহিরুল ইসলাম জয়
: আপডেট, বাংলাদেশ সময় ১১:২৩ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৮, রোববার
ডিএইচ