Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / দেশের জনগণই আওয়ামী লীগের প্রধান শক্তি: মতলবে পরিকল্পনা প্রতিমন্ত্রী
দেশের

দেশের জনগণই আওয়ামী লীগের প্রধান শক্তি: মতলবে পরিকল্পনা প্রতিমন্ত্রী

আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পরিকল্পনার প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম বলেছেন, আওয়ামী লীগ কোনো শক্তির কাছে জিম্মি নয়। এ দেশের সাধারন জনগণই আওয়ামী লীগের প্রধান শক্তি। জনগণ যাদের ক্ষমতার উৎস, তাদের অন্য কারো শক্তির কাছে জিম্মি হতে হয় না।

তিনি আরোও বলেন, আমি একজন প্রতিমন্ত্রী হিসেবে নয়, আওয়ামী লীগার হিসেবে নয়, একজন সাধারণ নাগরিক হিসেবে মনে করি এদেশের মানুষের ভাগ্যের উন্নতির জন্য আওয়ামী লীগের কোনো বিকল্প নেই। বঙ্গবন্ধুর দর্শনের কোনো বিকল্প নেই, শেখ হাসিনার কোনো বিকল্প নেই। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তাই তার পাশে থাকা আমাদের নৈতিক দায়িত্ব।

২৭ এপ্রিল বৃহস্পতিবার বিকালে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ছেংগারচর সরকারী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে শাড়ি লুঙ্গী বিতরণী সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

ছেংগারচর পৌরসভার প্রশসক ও সহকারী কমিশনার (ভূমি) আল এমরান খানের সভাপতিত্বে ও পৌর সভার সহায়ক সদস্য সাংবাদিক কামরুজ্জামান হারুণের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনজুর আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান।

এ সময় বক্তব্য রাখেন, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা হাসান ইমাম, ব্যারিষ্টার জুয়েল সরকার, আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সদস্য আলহাজ্ব আরিফ উল্যাহ সরকার, পৌর সভার সহায়ক সদস্য শাহ আলম ছিদ্দিকী,ছেংগারচর পৌর আওয়ামীলীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম কাদির মোল্লা প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর থানার ওসি মহিউদ্দিন, সাবেক মন্ত্রীপুত্র আনিসুল হক, মেঘনা ধনাগোদা পানি ফেডারেশনের সভাপতি শাহীন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহিদ উল্লা প্রধান, সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, ছেংগারচর সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বেনজির আহমেদ, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি মোখলেছুর রহমান মাষ্টার, ইসলামবাদ ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন মুকুল সরকার, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি শরীফ উল্যাহ সরকার, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মিয়া মোঃ আসাদুজ্জামান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব এড. আক্তারুজ্জামান, ষাটনল ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ভুলন চৌধুরী প্রমূখ।

নিজস্ব প্রতিবেদক, ২৭ এপ্রিল ২০২৩