Home / উপজেলা সংবাদ / হাইমচর / দেশের উন্নয়নে সকলে নিজের অবস্থান থেকে কাজ করতে হবে : জেলা প্রশাসক
comdeca sommelon

দেশের উন্নয়নে সকলে নিজের অবস্থান থেকে কাজ করতে হবে : জেলা প্রশাসক

চাঁদপুর জেলা প্রশাসক হিসেবে যোগদান করে প্রথমে হাইমচর উপজেলায় মতবিনিময় সভায় জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান বলেছেন, দেশের উন্নয়নে সকলে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে হবে। আমরা নিজেকে প্রশ্ন করতে হবে আমি দেশের জন্য কোন ভাল কাজটা করেছি আর আমার কি করা উচিত। এভাবে আতœ উপলব্দির মাধ্যমে দেশের আর্থ সামাজিক উন্নয়ন সম্ভব্য।

শনিবার (১০ মার্চ) হাইমচর উপজেলা অডিটরিয়ামে জেলা প্রশাসন হাইমচর উপজেলার সরকারি কর্মকর্তা কর্মচারী, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক ও সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন।

তিনি বলেন, হাইমচরবাসী অত্যন্ত ভাগ্যবান। আগামি ১ এপ্্িরল এখানে জাতীয় কমডেকা অনুষ্ঠিত হবে। এখানে প্রধানমন্ত্রী আসবেন। প্রধানমন্ত্রীর আগমনে হাইমচরে ব্যাপক উন্নয়ন হবে। হাইমচরবাসী এতে উপকৃত হবে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদুর রহমান এর সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মীর হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নুর হোসেন পাটওয়ারী, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার সন্তোষ চন্দ্র, উপজেলা আ’লীগ সহ-সভাপতি মোঃ কাউসার মিয়াজি, ইউপি চেয়ারম্যান আহম্মদ আলী মাস্টার, শিক্ষক প্রতিনিধি এম এ মান্নান, হাইমচর প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ খুরশিদ আলম প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান এসএম কবির, অফিসার ইনচার্জ রনোজিত রায়, অধ্যক্ষ মানোয়ার হোসেন মোল্লা, উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি হুমাযুন প্রধানীয়াসহ শিক্ষক, রাজনীতিক ব্যক্তিত্ব, জনপ্রতিনিধি, সাংবাদিক, বিভিন্ন বিভাগের সরকারী কর্মকর্তাবৃন্দ।

প্রতিবেদক- বিএম ইসমাইল