Home / উপজেলা সংবাদ / হাইমচর / প্রধানমন্ত্রীর আগমন হাইমচর উন্নয়নে বিশেষ ভূমিকা রাখবে’
d moni

প্রধানমন্ত্রীর আগমন হাইমচর উন্নয়নে বিশেষ ভূমিকা রাখবে’

চাঁদপুরের হাইমচরে অনুষ্ঠিত জাতীয় ৬ষ্ঠ কমডেকা স্থান ও কাজের অগ্রগতি পরিদর্শনকালে সাবেক পররাষ্ট্র মন্ত্রী ডাঃ দীপু মনি এমপি বলেন, কমডেকা সম্মেলনের মাধ্যমে চাঁদপুর তথা হাইমচরের মানুষের ভাগ্য উন্নয়ন হবে। প্রধান মন্ত্রী শেখ হাসিনার আগমনে হাইমচরের উন্নয়নের বিশেষ ভূমিকা রাখবে।

শনিবার (১০ মার্চ) তিনি কমডেকা সম্মেলনের স্থান পরিদর্শন করেন এবং নদীর পাড় সংলগ্ন নির্মিত রাস্তার কাজ দ্রæত সম্পন্ন করার জন্য কর্তৃপক্ষকে নির্দেশনা প্রদান করেন।

বাংলাবাজার থেকে চরভৈরবী পর্যন্ত নদীর পাড় দিয়ে রাস্তার কাজ সম্পন্ন হলে হাইমচর বাসীর দীর্ঘ দিনের স্বপ্ন পর্যটক কেন্দ্র হিসেবে গড়ে উঠবে বলে তিনি প্রত্যাশা করেন।
তিনি আরও বলেন নদী ভাঙ্গা রোধ হওয়াতে হাইমচরের জমির দাম অনেক বৃদ্ধি পেয়েছে। মানুষের জীবন যাত্রার মানউন্নয়ন সহ সার্বিক উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রীর আগমন ও ৬ষ্ট জাতীয় কমডেকা সম্মেলন হাইমচর বাসীর সহযোগীতায় সুন্দর ও সুশৃংখল ভাবে সম্পন্ন হবে।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা প্রশাসক মাজেদুর রহমান খাঁন, চাঁদপুর জেলা পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম, হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নুর হোসেন পাটওয়ারী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এসএম কবির, উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান, হাইমচর থানা অফিসার ইনচার্জ রনোজিত রায়সহ হাইমচর উপজেলা প্রশসানের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

বিএম ইসমাইল