Home / সারাদেশ / দেবরের হাত ধরে পালানোর সময় ভাবি আটক : এলাকায় তোলপাড়
Arrest-01

দেবরের হাত ধরে পালানোর সময় ভাবি আটক : এলাকায় তোলপাড়

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক :

দেবরেরর হাত ধরে ভাবির নিরুদ্দেশ যাত্রাকালে জনতা তাদের আটক করে থানা পুলিশে সোপার্দ করেছে। শনিবার বেলা ১২টার দিকে কলারোয়া (সরকারি কলেজ মোড়) বাসষ্টান্ডে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলো-দেবর সাতক্ষীরা সদর থানার বাপ্পা কুমার ঘোষ (২০) ও ভাবি পিঙ্কী রাণী ঘোষ (১৮)।

বাগেরহাট জেলার রামপাল উপজেলার রাজনগর গ্রামের উত্তম ঘোষের কন্যা পিংকি ঘোষ (১৮) জানান, তার পরিবার মতামত না নিয়ে গত চার মাস আগে সাতক্ষীরা সদর থানার ফিংড়ী গ্রামের রমেশ চদ্র ঘোষের ছেলে রাজিব ঘোষের (২৫) সাথে বিয়ে দেয়। বিয়ের আগে থেকে তার বর্তমান দেবর বাপ্পা কুমার ঘোষের সাথে তার মন দেওয়া-নেওয়া হয়। এতে দুজনের মধ্যে গড়ে ওঠে প্রেমের গভীর সম্পর্ক।

বিয়ের পর থেকে দেবর ভাবি পালিয়ে যাওয়ার কৌশল খুঁজতে থাকে। ওইদিন সকালে পরিবারের লোকজন বাড়িতে না থাকায় সুযোগ বুঝে তারা বেরিয়ে পড়ে অজানার উদ্দেশে। পথিমধ্যে তারা ঠিক করে যে কলারোয়া সীমান্ত পেরিয়ে ভারতে যাবে।

বেলা ১২টার দিকে তারা কলারোয়া বাসষ্টান্ডে নেমে অবৈধভাবে সীমান্ত পার করা দালাল খোঁজাখুজি শুরু করলে স্থানীয় জনতার সন্দেহ হয়। পরে তারা তাদেরকে আটক করে থানায় খবর দিলে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়।

এ ঘটনার সত্যতা স্বীকার করে কলারোয়া থানার ওসি মুনশী মোফাজ্জেল হোসেন কনক বলেন, আটককৃতদের পরিবারের লোকজনদের খবর পাঠানো হয়েছে। বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসা হলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে না।