Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরি
দুর্ধর্ষ চুরি

মতলব দক্ষিণে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরি

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় খোরশেদ আলম নামে এক প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়। এতে নগদ ১ লাখ ১৫ হাজার টাকা এবং সাড়ে ১০ ভরি স্বর্ণালঙ্কার চুরি হয়।

১৪ জুন সোমবার দিবাগত রাত তিনটায় উপজেলার শীলমন্দী গ্রামের প্রধান বাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার দিবাগত রাত তিনটায় প্রবাসী খোরশেদ আলমের একতলা বাড়ির পেছনের দরজার তালা ভেঙে ভেতরে প্রবেশ করে কতিপয় চোর।

এরপর তারা একটি কক্ষের বাহিরের দরজার তালা ভেঙে ভেতরে প্রবেশ করে সেখানে রাখা টেবিলের ড্রয়েরের তালাও ভেঙে ফেলে এবং ড্রয়ারে থাকা নগদ ১ লাখ ১৫ হাজার টাকা ও সাড়ে ১০ ভরি স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায় চোরের দল।

মঙ্গলবার ভোরে খোরশেদ আলমের স্ত্রী সেখানে গিয়ে দেখতে পান, কক্ষটির তালা টেবিলের ড্রয়ের ভাঙা এবং সেখানে রাখা টাকা ও স্বর্ণালঙ্কার নেই। পরে ঘটনাটি পুলিশকে জানান।

ওই প্রবাসীর বৃদ্ধ পিতা হাফেজ প্রধান বলেন, গত ৫/৬ দিন যাবৎ তার স্ত্রীসহ মেয়ের শ্বশুর বাড়িতে বেড়াতে যায়।

চুরির খবর পেয়ে গত কাল সকালে বাড়িতে আসেন এবং ঘটনা জানতে পারেন। এতে তাঁদের নগদ টাকাসহ ৮ লাখ ৫০ হাজার টাকার মালামাল চুরি হয়েছে।

এ ঘটনা জানতে পেরে মতলব দক্ষিণ থানার এস আই গোলাম মোস্তফা ঘটনাস্থল পরিদর্শন করেন। মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, বেলা ১১ টায় ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,১৫ জুন ২০২১