Home / জাতীয় / রাজনীতি / আদালতের প্রতি সম্মান দেখিয়ে দু’মন্ত্রীর পদত্যাগ করা উচিত : মওদুদ
Barrister Moudud
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ

আদালতের প্রতি সম্মান দেখিয়ে দু’মন্ত্রীর পদত্যাগ করা উচিত : মওদুদ

সুপ্রিম কোর্টের রায়ে সাজাপ্রাপ্ত দুই মন্ত্রী স্বপদে থাকার নৈতিক অধিকার হারিয়েছেন বলে মনে করে বিএনপি। আদালতের রায়ের প্রতি সম্মান দেখিয়ে খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের অবিলম্বে পদত্যাগ করা উচিত বলেও মনে করে দলটি।

সোমবার(৫ সেপ্টেম্বর) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

বিএনপির এই নেতা বলেন, ‘বিএনপি মনে করে যে সুপ্রিম কোর্টের মর্যাদা ও ভাবমূর্তি রক্ষার্থে কালবিলম্ব না করে দুই মন্ত্রীর অবিলম্বে মন্ত্রিত্ব এবং জাতীয় সংসদ থেকে পদত্যাগ করা উচিত। ইজ আ কোশ্চেন অব মোরালিটি, এথিক্যাল এসপেক্টটা তো দেখতে হবে। একটা পাবলিক অফিস হোল্ড করছেন, সারা দেশের মানুষের প্রতিনিধিত্ব করছেন অথচ সুপ্রিম কোর্টের একটা রায় অনুযায়ী…কী হয়েছে পদত্যাগ করলে কি এসে যায় তাতে? পদত্যাগ করতে পারেন তাঁরা এবং আমি তো বলব তাদের পদত্যাগ করা উচিত।’

আদালত অবমাননার দায়ে খাদ্যমন্ত্রী ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীকে দোষী সাব্যস্ত করে সুপ্রিম কোর্ট সাজা দেওয়ার পরও দুই মন্ত্রী এখনো স্বপদে বহাল থাকা বিচার বিভাগের মানকে ক্ষুণ্ণ করে বলেও মন্তব্য করেন ব্যারিস্টার মওদুদ।

নিউজ ডেস্ক ।।আপডটে, বাংলাদশে সময় ০৯:২০০২ পিএম,৫ সেপ্টেম্বন ২০১৬ সোমবার
এইউ

Leave a Reply