Home / চাঁদপুর / দীপু মনির শারীরিক অবস্থার উন্নতি : আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর

দীপু মনির শারীরিক অবস্থার উন্নতি : আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক :

বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনির শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় তাকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।

সোমবার রাত সাড়ে ৯টায় প্রচণ্ড জ্বর নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন। তিনি বাংলাদেশ মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. তৈমুর নেওয়াজের অধীনে ভর্তি ছিলেন।

মঙ্গলবার দুপুর সোয়া ১টায় এ প্রতিবেদকের সঙ্গে আলাপকালে ডা. নেওয়াজ জানান, দীপু মনির শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তিনি বলেন, চাঁদপুরে ঝড়-বৃষ্টিতে ভিজে তিনি জ্বরে আক্রান্ত হয়েছিলেন। তাছাড়া দীর্ঘ চার ঘণ্টা পথ পাড়ি দিয়ে ঢাকায় এসে তিনি খুব অসুস্থতাবোধ করলে তাকে আইসিইউতে ভর্তি করা হয়েছিল। তবে তিনি খুব বড় ধরনের কোনো অসুখে ভুগছেন না বা ভয়ের কিছু নেই বলে তিনি মন্তব্য করেন।

নাম প্রকাশ না করার শর্তে আইসিইউ-তে কর্তব্যরত ডাক্তার ও নার্সরা জানান, সকালে কেবিনে শিফট হওয়ার সময় তার জ্বরের তাপমাত্রা স্বাভাবিকের চেয়ে একটু বেশি ছিল। তার প্রসাবে কিছুটা ইনফেকশন হয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে। দীপু মনির পরিবারের সদস্যরা তার সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

পডেট :   বাংলাদেশ সময় : ০২:১৪ অপরাহ্ন,  ৬ শ্রাবণ ১৪২২ বঙ্গাব্দ, মঙ্গলবার ২১ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি