Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / ‘দিনের ভোট রাতে নেয়া অবৈধ সরকারের পতন শীঘ্রই ঘটবে’
ভোট

‘দিনের ভোট রাতে নেয়া অবৈধ সরকারের পতন শীঘ্রই ঘটবে’

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব ড.মোঃ জালাল উদ্দিন বলেন, দিনের ভোট রাতে নেয়া অবৈধ আওয়ামী লীগ সরকারের পতন শীঘ্রই ঘটবে। মামলা, হামলা, গুম, নির্যাতন ও গ্রেফতার করে বিএনপির আন্দোলন ধমিয়ে রাখা যাবে না। জনগণ আর এ লুটেরাজ সরকার ক্ষমতায় দেখতে চায় না। জনগণের ন্যায্য দাবী ভোটাধিকার প্রতিষ্ঠা করতে জনগণকে সাথে নিয়েই আন্দোলনের মধ্য দিয়ে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতাচ্যুত করা হবে। বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মতলব দক্ষিণ উপজেলা ও পৌর যুবদলের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালী ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি একথা গুলো বলেছেন।

তিনি আরো বলেন, বিএনপি সবসময় গণতন্ত্র বিশ্বাস করে। তাই গণতন্ত্রকে গলা টিপে হত্যা করে একনায়কতন্ত্র এবং বাকশাল কায়েম করতে মরিয়া হয়ে উঠেছে আওয়ামী লীগ। দেশের বিভিন্ন জায়গায় বিএনপির সভা সমাবেশ করতে পুলিশের পাশাপাশি আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠন বাঁধার সৃষ্টি করছে। সব বাঁধা উপেক্ষা করে সাবেক সফল প্রধানমন্ত্রী ও আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ভালবেসে নেতা কর্মী, সমর্থকরা স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত হচ্ছে। ইনশাআল্লাহ আগামী ডিসেম্বর মাসের মধ্যেই বর্তমান অবৈধ সরকারের বিদায় ঘন্টা বাজবে এবং দেশ চলবে খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে।

মতলব দক্ষিণ উপজেলা যুবদলের আহবায়ক মোঃ মোজাহিদুল ইসলাম কিরনের সভাপতিত্বে এবং পৌর যুবদলের আহবায়ক মজিবুর রহমান সরকারের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা বিএনপির সভাপতি মোঃ এনামুল হক বাদল, পৌর বিএনপির সভাপতি শোয়েব আহমেদ সরকার, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান সরকার, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সাগর, পৌর বিএনপির সাবেক আহবায়ক মোজাম্মেল হক খোকন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রধান, পৌর যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক মোস্তফা গাজী, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মিরান হোসেন মিয়াজী, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক কামাল উদ্দিন বিপ্লব, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সাবের হোসেন সিদ্দীকি, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম রনি, পৌর শ্রমিক দলের সাধারণ সম্পাদক কবির হোসেন দেওয়ান, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আনিছুর রহমান শাহীন ভূইয়া, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক নূরে আলম মিয়াজী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব নাসির মিয়াজী, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মাসুদুল ইসলাম সোহাগ, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম মিঠু, সুমন বকাউল, শহীদ মিয়াজী, নজরুল ইসলাম, মোঃ গাফ্ফার, সোহেল আরমান, গিয়াস তপাদার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মোঃ শাহজাহান মিয়াজী, ফখরুল ইসলাম রানা, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক কাজী রোমান, মাইন উদ্দিন ফরাজী, শাহীন প্রধান, আবু সামা, আনোয়ার হোসেন প্রধান, জালাল উদ্দিন, উপজেলা ছাত্রদলের আহবায়ক মিরাজ মাহমুদ জিশান, সদস্য সচিব রানা প্রধান, পৌর ছাত্রদলের সদস্য সচিব মাসুদ পারভেজ পনির প্রমুখ।

এ সময় উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদলসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে বিশাল র‌্যালী স্থানীয় সিঙ্গাপুর প্লাজা থেকে শুরু হয়ে শহর প্রদক্ষিণ করে দীপ্ত বাংলা পাদদেশে শেষ হয়।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২৯ অক্টোবর ২০২২