Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ‘নৌকা দেবে উন্নতি, নৌকা দেবে শান্তি’
nurul-amin-huda
চাঁদপুর-২ আসনের সাংসদ নুরুল আমিন রুহুল

‘নৌকা দেবে উন্নতি, নৌকা দেবে শান্তি’

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার এখলাছপুর ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত মহাজোট প্রার্থী নুরুল আমিন রুহুলের নৌকার পক্ষে পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাডভোকেট আলহাজ্ব নুরুল আমিন রুহুল। কষ্টার্জিত স্বাধীনতাকে অর্থবহ করতে নৌকায় ভোট দেয়ার জন্য মতলববাসীর প্রতি আহবান জানিয়েছেন এ্যাডভোকেট আলহাজ্ব নুরুল আমিন রুহুল। তিনি বলেন, নৌকা মার্কায় ভোট দেন, আপনাদের সোনার মতলব উপহার দেবো।

আওয়ামী লীগ দেশের উন্নয়ন চায় আর বিএনপি ক্ষমতায় আসা মানেই দেশ ধ্বংস হওয়া, সন্ত্রাস, দুর্নীতি লুটপাট করা উল্লেখ করে নুরুল আমিন রুহুল বলেন, বাংলাদেশের গ্রামাঞ্চল থেকে শুরু করে প্রত্যেকটা মানুষ শান্তিতে খেয়ে-পড়ে বসবাস করবে সেটাই আমাদের লক্ষ্য।

তিনি বলেন, জাতির পিতা আমাদের স্বাধীনতা দিয়ে গেছেন। আমাদের দায়িত্ব স্বাধীনতার সুফল প্রত্যেক ঘরে পৌঁছে দেওয়া। মতলবের প্রত্যেকটা মানুষের জীবনকে সুন্দরভাবে আমরা গড়ে তুলতে চাই। সরকারের ধারবাহিকতা রয়েছে বলেই আজকে উন্নয়নের ছোঁয়া প্রতিটি এলাকায় গ্রামে গ্রামে যাচ্ছে।

নুরুল আমিন রুহুল বলেন, এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য নৌকা মার্কায় আমি আপনাদের কাছে ভোট চাই। কারণ, নৌকা মার্কাই দেবে উন্নতি, নৌকা মার্কাই দেবে আপনাদের শান্তি, নৌকা মার্কাই করবে আপনাদের জীবনমান উন্নত।

পথসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রেহান উদ্দিন নেতা ও মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক এডভোকেট জসিমউদ্দিনের পরিচালনায় আরো বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, শিল্পপতি কামাল উদ্দিন ঢালী, এখলাছপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোসাদ্দেক হোসেন মুরাদ।

এ সময় উপস্থিত ছিলেন- মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, যুবলীগের সভাপতি দেওয়ান মো. জহির, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য বোরহান উদ্দিন ডালিম, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মিরাজ খালিদ, সিনিয়র যুগ্ম আহবায়ক এডভোকেট সেলিম মিয়া, ঢাকা মহানগর ছাত্রলীগের মানব সম্পদ বিষয়ক সম্পাদক আবু বকর সিদ্দিক সবুজ’সহ নেতৃবৃন্দ।
খান মোহাম্মদ কামাল
১৪ ডিসেম্বর, ২০১৮