Home / চাঁদপুর / দক্ষতা ও কর্মকাণ্ড একটি সংগঠনের পরিচয় বহন করে : ইব্রাহীম জুয়েল
alochona sova

দক্ষতা ও কর্মকাণ্ড একটি সংগঠনের পরিচয় বহন করে : ইব্রাহীম জুয়েল

বাংলাদেশ জাতীয়তাবাদী তৃণমূল দলের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে তৃণমূল দল চাঁদপুর জেলা শখার আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১ জনানুয়ারি) দুপুরে চাঁদপুর প্রেসক্লাব ভবনের দ্বিতীয় তলায় এলিট চাইনিজ রেস্টুরেন্টে বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতিকে এ সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েল।

চাঁদপুর জেলা তৃণমূল দলের সভাপতি মো. দেলোয়ার হোসেন (কুদ্দুছ সরকার) এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমএইচ তোফায়েলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আইন বিষয়ক সম্পাদক অ্যাড মাসুদ প্রধানীয়া, সহ-আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মাসুম বিল্লাহ।

প্রধান অতিথির বক্তব্যে কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েল বলেন, কোনো সংগঠনকে ছোট করে দেখার অবকাশ নেই। একটি সংগঠনের দক্ষতা ও কর্মকান্ড ওই সংগঠনের পরিচয় বহন করে। কাজেই আপনারা যারা বাংলাদেশ জাতীয়তাবাদী তৃণমূল দলের সাথে জড়িত রয়েছেন তাকের সাংগঠনিক কর্মকান্ড ও দক্ষতার মাধ্যমে নিজেদের প্রমাণ করতে হবে। দলের যে কোনো প্রয়োজনের রাজপথে থাকতে হবে।

তিনি বলেন, বর্তমান দেশে আইনের শাসন নেই, মানুষের বাক স্বাধীনতা রুদ্ধ করা হয়েছে। এদেশের সাধারণ মানুষের নাগরিক অধিকারগুলো খর্ব করা হয়েছে। বিএনপিকে ধ্বংস করার জন্য আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে নানা ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। তাকে মিথ্যা মামলা দিয়ে গণতন্ত্র রক্ষার আন্দোলন থেকে দূরে রাখতে চক্রান্ত করা হচ্ছে। তাই দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আমাদের সকলকে আবারো রাজপথে থাকার জন্য প্রস্তুতি নিতে হবে। আওয়ামী লীগ এবার ১৫৪ আসনে নয় ৩শ’ আসনেই বিনাপ্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হওয়ার নীল নকশা আঁকছে।

তিনি আরো বলেন, আপনাদের সকলকে মনে রাখতে হবে যে, আমরা শহীদ জিয়ার আদর্শে উজ্জিবিত হয়ে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে রাজনীতি করি। তাই দলের যে কোনো প্রয়োজনে আন্দলন সংগ্রামে আপনাদের রাজপথে থাকতে হবে।

অন্যানের মাঝে আরো বক্তব্য রাখেন সংগঠনের সদর থানার সভাপতি আবু তাহের বেপারি ও পৌর শাখার সভাপতি রাসেল হোসেন মিয়াজিসহ পৌর, সদর এবং ওয়ার্ডসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন জেলা তৃণমূল দলের নেতা এসএম হানিফ, আবু সুফিয়ান, মোহসিনুর রহমান নয়ন, জসিম উদ্দিন গাজি, শরীফুল ইসলাম বাহাদুর, সদর থানার সাধারণ সম্পাদক নাছির পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক বয়াতুল্যাহ তালুকদার, পৌর শাখার সাধারণ সম্পাদক হায়াতুল ইসলাম বেপারি, সাংগঠনিক সম্পাদক ইয়াসিন খানসহ পৌর, সদর এবং ওয়ার্ডসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

প্রতিবেদক- আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ০৮:৪২ পিএম, ১ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার
ডিএইচ