Home / আন্তর্জাতিক / থাইল্যাণ্ডের পর এবার মালয়েশিয়ায় অভিবাসীদের ত্রিশ গণকবর
থাইল্যাণ্ডের পর এবার মালয়েশিয়ায় অভিবাসীদের ত্রিশ গণকবর
থাইল্যাণ্ডের পর মালয়েশিয়ায় পাচার হওয়া মানুষের ৩০ গণকবরের সন্ধান পেয়েছে সেই দেশের আইনশৃঙ্খলা বাহিনী

থাইল্যাণ্ডের পর এবার মালয়েশিয়ায় অভিবাসীদের ত্রিশ গণকবর

‎Sunday, ‎24 ‎May, ‎2015 12:54:57 PM

আন্তর্জাতিক নিউজ ডেস্ক, চাঁদপুর টাইমস :

থাইল্যাণ্ডের পর মালয়েশিয়ায় পাচার হওয়া মানুষের ৩০ গণকবরের সন্ধান পেয়েছে সেই দেশের আইনশৃঙ্খলা বাহিনী। ধারণা করা হচ্ছে কবরগুলোতে শতাধিক রোহিঙ্গা অভিবাসীর মৃতদেহ রয়েছে। স্থানীয় প্রশাসনের বরাত দিয়ে মালয়েশিয়ার দি স্টার অনলাইন এই সংক্রান্ত একটি প্রতিবদেন প্রকাশ করেছে।

প্রতিবেদনে বলা হয়, শুক্রবার রাত থেকে গণকবরের স্থানে পুলিশ ও ফরেনসিক বিশেষজ্ঞদের দল অবস্থান করছেন। তবে সংবাদমাধ্যমের কাছে এখনও গণকবরটির অবস্থান সম্পর্কে তথ্য গোপন রেখেছে কর্তৃপক্ষ।

স্থানীয় পুলিশের প্রধান তান শ্রী খালিদ আবু বাকার সোমবার সংবাদ সম্মেলনে গণকবরের ব্যাপারে বিস্তারিত জানাবেন বলে জানিয়েছে পত্রিকাটি।

মালয়েশিয়ার পাডাং বেসার জেলা পুলিশ সদর দফতরের এক কর্মকর্তা দি স্টারকে জানান, গণকবরটি সংরক্ষিত এলাকায় অবস্থিত এবং সেখানে বেসামরিক লোকের প্রবেশাধিকার নেই। বর্তমানে পুলিশ ওই স্থান ঘিরে রেখেছে। স্থানটি পাহাড়ি এলাকা বলেও জানান তিনি।

এর আগে থাইল্যাণ্ডে একাধিক গণকবর পেয়েছিল সে দেশের আইনশৃঙ্খলা বাহিনী। সেই কবর থেকে রোহিঙ্গা ও বাংলাদেশি অভিবাসীদের মৃতদেহ উদ্ধার হয়েছিল।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

 

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।