তৃতীয় স্ত্রীর সাথে রাত্রিযাপন করে প্রাণ হারালেন স্বামী

তৃতীয় স্ত্রীর বাড়িতে গিয়ে লাশ হয়েছেন এক স্বামী। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায়। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের মাঝিয়াকান্দি গ্রামের জসিম উদ্দিন (৪৫) তিনটি বিয়ে করেছেন। প্রথম স্ত্রীর সন্তানদের বাধার মুখে অন্য দু’জন বাড়িতে আসতে পারেন না। তাই জসিম উদ্দিন বাধ্য হয়ে মাঝে মধ্যে স্ত্রীদের পিত্রালয়ে অর্থাৎ শ্বশুরবাড়িতে গিয়ে রাত্রিযাপন করে থাকেন।

ঘটনার দিন গত বুধবার রাতে দক্ষিণ বড়ভাগ গ্রামের তৃতীয় স্ত্রী চম্পার বাড়িতে রাত্রিযাপন করতে যান জসিম উদ্দিন। কিন্তু রাত আড়াইটার দিকে হঠাৎ শরীর খারাপ হলে স্ত্রীর পরিবারের লোকজন উপজেলা হাসপাতালে নিয়ে আসে। কিন্তু হাসপাতালে আনার পর চিকিৎসক জসিম উদ্দিনকে মৃত ঘোষণা করেন। বিষয়টি তাৎক্ষণিক জসিম উদ্দিনের পরিবারের লোকজনকে জানালে তার হাসপাতালে ছুটে আসেন।

পিতার মৃত্যুটা স্বাভাবিকভাবে মেনে নিতে পারেনি বড় ছেলে জহিরুল। পিতার মৃত্যু নিয়ে পুলিশের কাছে সন্দেহ প্রকাশ করে তিনি। পরে পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। উৎসুক জনাতার ঢল নামে লাশ দেখতে। নিহতের মৃত্যু নিয়ে সন্দেহ প্রকাশ করে ছেলে জহিরুল ইসলাম হৃদয় থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ বৃহস্পতিবার দুপুরে লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

ঈশ্বরগঞ্জ থানার এসআই জুয়েল রানা বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ উঠায় লাশ উদ্ধার করে মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়ার জন্য ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ০৮:০৩ পিএম, ১৮ জানুয়ারি ২০১৮, বৃহস্পতিবার
ডিএইচ

Share