Home / চাঁদপুর / তৃতীয়বারেও শাহতলী কামিল মাদরাসার সহ-সভাপতি সোহেল রুশদী
তৃতীয়বারেও শাহতলী কামিল মাদরাসার সহ-সভাপতি সোহেল রুশদী
সাংবাদিক ফাইল ছবি

তৃতীয়বারেও শাহতলী কামিল মাদরাসার সহ-সভাপতি সোহেল রুশদী

দৈনিক চাঁদপুর খবরের সম্পাদক ও প্রকাশক ও বিজয় টিভির স্টাফ রিপোর্টার সোহেল রুশদী সদর তৃতীয়বারের মতো শাহতলী কামিল মাদ্রাসার গভর্নিং বডির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ।

সোমবার (১৫ মে) দুপুর ১২টায় চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে শাহতলী কামিল মাদরাসার গভর্নিং বডির সভাপতি ও জেলা প্রশাসক মো.আব্দুস সবুর মন্ডলের সভাপতিত্বে গভনির্ং বডির সভায় সদস্যগণের প্রস্তাব ও সমর্থনের ভিত্তিতে সর্বসম্মতিক্রমে তাঁকে নির্বাচিত করা হয় । এ নিয়ে তৃতীয়বারের মত তিনি ওই মাদ্রাসার সহ-সভাপতি নির্বাচিত হলেন ।

মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা বিলাল হোসাইন এর পরিচালনায় সভায় অংশ নেন মাদরাসার গভনির্ং বডির শিক্ষানুরাগী সদস্য সহকারী অধ্যাপক আলমগীর হোসেন বাহার,দাতা সদস্য মাওলানা মো. জাকির হোসেন তপাদার, অভিভাবক সদস্য মোশাররফ হোসেন তালুকদার, মাসুদুর রহমান নান্টু, মো. হেলাল উদ্দির গাজী,শিক্ষক প্রতিনিধি মাওলানা মো.ইয়াছিন মিয়া, মাওলানা মো. মিজানুর রহমান, মাওলানা মো. আাব্দুল হালিম গাজী প্রমুখ ।

সভাশেষে চাঁদপুরের জেলা প্রশাসক ও মাদ্রাসা গভনির্ং বডির সভাপতি মো.আব্দুস সবুর মন্ডল ও সহ-সভাপতি সোহেল রুশদীকে শুভেচ্ছা জানান।

সহ-সভাপতি সোহেল রুশদী এক প্রতিক্রিয়ায় বলেন, মাদ্রাসার তৃতীয়বারের মত সহ-সভাপতি নির্বাচিত করায় চাঁদপুর জেলা প্রশাসক ,গভনির্ং বডির নির্বাচিত সদস্য, শিক্ষক ও অভিভাবকবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি । সে সাথে আমি মনে করি এর ফলে আমার দায়িত্ব বহুগুণ বেড়ে গেলো। আমি প্রাচীনতম প্রতিষ্ঠানকে একটি আধুনিক মডেল প্রতিষ্ঠানে করতে চাই। শিক্ষার মানোন্নয়ন, সাফল্যজনক ফলাফল অর্জন ও অবকাঠামো উন্নয়নে সর্বদা কাজ করছি। এ প্রতিষ্ঠানের বহুতল একাডেমিক ভবনসহ অনেক পরিকল্পনা রয়েছে । এ ব্যাপারে চাঁদপুর-৩ আসনের সাংসদ ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি হস্তক্ষেপ ও সহযোগিতা কামনা করছি ।

প্রসঙ্গত, সোহেল রুশদী সাংবাদিকতার পাশাপাশি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত রয়েছেন। এ ছাড়া তিনি চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের কার্যকরী কমিটির সদস্য, জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি , উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, মধ্য শাহ্তলী কাদেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি,শাহ্তলীবাজারস্থ মরহুম ছমির উদ্দিন কারী ওয়াক্ফ এস্টেটের পরিচালনা কমিটির সভাপতি, শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির শিক্ষানুরাগী সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ৭ : ৩০ পিএম, ১৫ মে ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply