Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / দিঘলদীতে বসত ঘরে অগ্নিসংযোগ
Motlob Dokkhin
প্রতীকী

দিঘলদীতে বসত ঘরে অগ্নিসংযোগ

চাঁদপুরের মতলবের মধ্যম দিঘলদী গ্রামে রাতের আধারে বসত ঘরে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। স্থানীয়দের সহায়তায় অল্পের জন্য বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পায় বসত ঘরসহ গৃহবাসী।

শনিবার (১১ নভেম্বর) রাতে মধ্যম দিঘলদী গ্রামের মৃত দুলাল গাজীর ছেলে প্রবাসী সুলতান গাজীর সেমি পাকা টিনের বসত ঘরে এ দুর্ঘটনা ঘটে।

সুলতানের বোন রেহানা আক্তারে দাবি, একই গ্রামের মৃত জনু প্রধানের ছেলে আসলাম প্রধান ও মৃত হয়জল হকের ছেলে হাসিম পরিকল্পিত ভাবে এ অগ্নিসংযোগ করেছে।

সুলতানের মা মাহফুজা বেগম জানান, যে দিন রাতে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে ওই দিন সকালে আসলাম ও হাসিম বাড়ীতে এসে আমাদেরকে অকথ্য ভাষায় গাল মন্দ করে। এ ছাড়া আমাদেরকে মেরে লাশ বস্তায় ডুকিয়ে গুম করে ফেলবে এবং বসত বাড়ী ঘরে জ্বালিয়ে পুড়িয়ে দেওয়া হুমকি দিয়ে যায়। ি

বিষয়টি সাথে সাথে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মামুন চৌধুরী বুলবুলকে অবহিত করা হয়। ওই দিন রাত আনুমানিক ১১টায় বাড়ীর ফজর আলী গাজী প্রকৃতির ডাকে সাড়া দিতে দিয়ে গিয়ে দেখে প্রবাসী সুলতান গাজীর বসত ঘরের চালে আগুন জ্বলছে। সাথে সাথে ডাক চিৎকার দিলে বাড়ীর ও আশপাশের লোক জন এসে আগুন নিভাতে সক্ষম হয়।

যারা এ ঘটনা ঘটিয়েছে তারা বসত ঘরের প্রত্যেক দরজার বাহিরের খিল বন্ধ করে রাখে।
এলাকার বেশ কয়েক জনের সাথে আলাপ করলে তারা জানান, আসলাম প্রধানের এক শ্যালকে সৌদিআরবে পাঠানো ও চাকরি দেওয়া নিয়ে রেহানার ভাই সুলতান গাজীদের বিরোধের জের ধরে এ ঘটনা ঘটায়। এ ঘটনায় কয়েক জনকে আসামী করে মতলব দক্ষিণ থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে বলে জানান, সুলানের বোন রেহানা।

এ ব্যপারে প্রতিপক্ষ আসলাম প্রধানের সাথে একাধিক বার যোগাযোগ করেও পাওয়া যায়নি।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ১১ : ৫৯ পিএম, ১২ নভেম্বর, ২০১৭ রোববার
ডিএইচ

Leave a Reply