Home / চাঁদপুর / তারুণ্য সাংস্কৃতিক সংগঠনের চতুর্থ বর্ষে পদার্পণে নৃত্যানুষ্ঠান
Nitto anushthan

তারুণ্য সাংস্কৃতিক সংগঠনের চতুর্থ বর্ষে পদার্পণে নৃত্যানুষ্ঠান

তারুণ্য সাংস্কৃতিক সংগঠনের চতুর্থ বর্ষে পদার্পণে সংবর্ধনা, আলোচনা সভা ও নৃত্যানুষ্ঠান মঙ্গলবার (৬ ফেব্রæয়ারি) সন্ধ্যায় শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী।

তারুণ্য সাংস্কৃতিক সংগঠনের সহ-সভাপতি জি এম শাহীনের সভাপতিত্বে সংবর্ধিত অতিথির মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক মির্জা জাকির, চাঁদপুর আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. আব্দুল লতিফ শেখ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

তারুণ্য সাংস্কৃতিক সংগঠনের সভাপতি শহীদ পাটওয়ারীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার আবু সালেহ মো. আব্দুল্লাহ, চরসেনসাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জিতু মিয়া বেপারী, বিশিষ্ট শিক্ষাবিদ মোহাম্মদ ওমর ফারুক, সাংস্কুতিক সংগঠক মো. মাঈনুল ইসলাম মমিন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী বলেন, পড়ালেখার পাশাপশি শিশুদেরকে সাংস্কৃতিক চর্চা করাতে হবে। সাংস্কৃতির সাথে যারা জড়িত তারা কখনোই কোনো অপরাধের সাথে সম্পৃক্ত নেই। স্বাধীনতা যুদ্ধের আগে এবং পরে এই বাঙালির জাতি সকল ক্রান্তিকালে এ দেশের সাংস্কৃতিক কর্মীরা ঝাপিয়ে পড়ে। সাংস্কৃতিক কর্মীদের কাছে আমরা সকলেই ঋণী।

তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাংস্কৃতিক কর্মীদেরকে ভালোবাসতেন। তিনি স্বাধীনতা পরবর্তী সময়ে এই দেশের সাংস্কৃতিকে বিশ্ব দরবারে তুলে ধরার জন্য বিভিন্ন উদ্যেগ গ্রহণ করেছেন। তারই ধারবাহিকতায় তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সাংস্কৃতিক কর্মীদের সংস্কৃতি চর্চার ক্ষেত্রে ব্যাপক অবদান রেখেছে।

শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ সময় ০৮:০৩ পিএম, ৬ ফেব্রুয়ারি ২০১৮, মঙ্গলবার
ডিএইচ