Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত আসামিি আটক
হাজীগঞ্জে, হাজীগঞ্জে

হাজীগঞ্জে প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত আসামিি আটক

হাজীগঞ্জে ৬০ লাখ টাকার প্রতারণঅর মামলায় পলাতক ওয়ারেন্টভুক্ত সাজাপ্রাপ্ত আসামি মোহাম্মদ আলী ওরফে খোকা অবশেষে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন।

২০ জানুয়ারি বুধবার হাজীগঞ্জ থানার এস আই সুমনমিয়া গ্রেফতারী পরোয়ানা নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে তার নিজ বাড়ি কাজিরগাঁও থেকে আটক কওে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়।

ঘটনার বিবরণে জানা যায়, মেসার্স ইমাম ব্রিকস এর সত্ত্বাধিকারী কাজিরগাঁও গ্রামের মৃত ছেরাজলহকের ছেলে মোহাম্মদ আলী খোকা (৪৫) কে এসসি ২৩২/১৯ সিজিআর ৪৫২ এনআইএ্যাক্ট ১৩৮(১) এর ধারায় দুইটি মামলা ৯ মাসের জেল প্রদান করে চাঁদপুরআদালত।

এক মামলায় ৪৫ লক্ষ ও আরেকমামলায় ১৫ লক্ষ টাকা দায়ের এর মামলায় আদালত তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে ৯ মাসের জেল বলে রায় দেন। রায় শুনে তিনিি দর্ঘদিন এলাকা থেকে গাঁ ঢাকা দিয়ে পালিয়ে বেড়ান।

এদিকে তার আটকের খবর শুনে থানা এলাকায় অন্যান্য প্রতারিত লোকজন ভীড় জমায় বলে থানা পুলিশ জানান।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো.আলমগীর হোসেন রনি বলেন, মোহাম্মদ আলী খোকা একজন প্রতারক প্রকৃতির লোক। তার বিরুদ্ধে থানায় লিখিত ও মৌখিক আরো ৭/৮ টি লোক অভিযোগ করেছে। আমরা আদালতের নির্দেশনা পেয়ে তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রেখে অবশেষে আটক কওে চাঁদপুর আদালতে প্রেরণ করেছি।

স্টাফ করেসপন্ডেট,২০ জানুয়ারি ২০২১