Home / চাঁদপুর / তরপুরচন্ডীতে গৃহবধূ মৃত্যুর তদন্ত : ঘটনাস্থলে এসপি শামসুন্নাহার
তরপুরচন্ডীতে গৃহবধূ মৃত্যুর তদন্ত : ঘটনাস্থলে এসপি শামসুন্নাহার

তরপুরচন্ডীতে গৃহবধূ মৃত্যুর তদন্ত : ঘটনাস্থলে এসপি শামসুন্নাহার

চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডী ইউনিয়নে গৃহবধূ তাসলিমা আক্তার বিথী (২০) হত্যার অভিযোগে ঘটনাস্থলে পরিদর্শনে গেলেন পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম।

বুধবার (৩ মে) রাত ১০ টায় তিনি তরপুরচন্ডী এলাকার গাজী বাড়িতে ততন্তের জন্য যান। এসময় তিনি বিথী বেগম যে স্থানে মৃত্যুবরন করেন সে স্থানের আলামত পরিদর্শন করেন এবং ওই বাড়ির লোকজনকে ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন।

এসময় তাঁর সাথে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আশরাফুজ্জামান, চাঁদপুর মডেল থানার সেকেন্ড অফিসার মো. হারুন-অর-রশিদ ও হত্যা মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. মামুন মিয়াসহ অন্যান্য পুলিশ সদস্যরা।

গত ২৮ এপ্রিল শুক্রবার দুপুরে চাঁদপুর মডেল থানা পুলিশ গৃহবধূ বিথীর লাশ তরপুরচন্ডী গাজী বাড়ি থেকে উদ্ধার করে। তার শশুর বাড়ির লোকজন এটিকে আত্মহত্যা বলে প্রচারণা করলেও পরিবারের জোর দাবি স্বামী খোরশেদ আলম ও তার পরিবার মিলে বিথী বেগমকে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

নিহতের বাবা আবদুল জলিল বেপারী এবং তার দুই ছেলে জানান তাসলিমা আক্তার বিথীর সাথে তরপুরচন্ডী গ্রামের মৃত জাফর গাজীর ছেলে খোরশেদ গাজীর সাথে প্রায় তিন বছর পূর্বে পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের ঘরে একটি দেড় বছরের শিশু সন্তান রয়েছে। বিয়ের পর তাদের দাম্পত্য জীবনে শাশুড়ি ও দেবরের যন্ত্রণায় প্রায়ই ঝগড়া সৃষ্টি হতো। বিষয়টি নিয়ে একাধিকবার পারিবারিকভাবে সমাধানের চেষ্টা করা হয়।

নিহত গৃহবধূর বাবা অঅবদুল জলিল বেপারী জানায়, ‘মেয়েকে হত্যার পর ওইদিন অসুস্থের নাম করে চাঁদপুর হাসপাতালে নিয়ে এসেছে বলে আমাকে খবর দেয়া হয়। আমরা সেখানে এসে মেয়েকে পাইনি। পরে গিয়ে শুনি তাকে রশিতে ঝুলিয়ে রেখেছে কিছুক্ষণ। আমি লাশকে দু’ঘরের মাঝখানে ফেলে রাখতে দেখেছি।’

মেয়ের মৃত্যুর আলামতের বর্ণনা দিয়ে তিনি আরো বলেন, মেয়েকে মেরে মিথ্যে নাটক সাজিয়ে এটিকে অপমৃত্যু বলে চালানোর চেষ্টা করা হচ্ছে। মেয়েকে মেরে যখন রশিতে ঝুলানো হয়, তখন ওই বাড়ির এক মেয়ে সে দৃশ্য দেখে অজ্ঞান হয়ে পড়ে। এছাড়া যে স্থানে ফাঁসি দেয়া হয়েছে বলে বর্ণনা সে স্থানে কোনো ফাঁস লাগিয়ে আত্মহত্যা করার সুযোগ ছিলো না।

ঘটনার দিন নিহতের বাবা আবদুল জলিল বেপারী বাদী হয়ে তার মেয়েকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে বলে চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেনন এবং পুলিশ সুপার বরাবর অভিযোগ করলে তারই প্রেক্ষিতে বুধবার রাতে তিনি ঘটনাস্থলে যান। তিনি নিহত পরিবারকে শান্তনা দেন।

প্রতিবেদক- কবির হোসেন মিজি
আপডেট, বাংলাদেশ সময় ৬: ৩০ পিএম, ৪ মে ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply