Home / চাঁদপুর / ‘জেলা পরিষদের বেদখলকৃত সম্পত্তি উদ্ধার করা হবে’
জেলা পরিষদের বেদখলকৃত সম্পত্তি উদ্ধার করা হবে

‘জেলা পরিষদের বেদখলকৃত সম্পত্তি উদ্ধার করা হবে’

চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী বলেছেন, জেলা পরিষদের বেদখলকৃত সম্পত্তি উদ্ধার এবং যাত্রী ছাউনির কাজ করা হবে। রাস্তঘাট-স্কুল-কলেজ-মাদ্রাসার উন্নয়নে ব্যাপক প্রকল্প নেওয়া হয়েছে । জেলা পরিষদের জেলার সার্বিক উন্নয়নে এবং কল্যাণে প্রায় ১০ কোটি টাকার প্রকল্প গ্রহণ এবং অনুমোদন করা হয়েছে ।

বৃহস্পতিবার (০৪ এপ্রিল) বেলা ১১টায় চাঁদপুর জেলা পরিষদের নবনির্বাচিত পরিষদের ১শ’ দিন পূর্তিতে জেলা পরিষদের সম্মেলন কক্ষে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আজকের এদিনে আমি গর্ভীত। গত ১শ’দিনে দলমতের উর্ধ্বে উঠে এ যাবত কালে ব্যাপক উন্নয়ন করেছে । বর্তমান সরকার ১৩১ বছর পর নির্বাচনের মাধ্যমে সারা দেশের সকল জেলা পরিষদকে কার্যকর করার উদ্যোগ গ্রহণ করেছেন। জেলা পরিষদ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিান নেতৃত্বে ভিশন-২০২১ ও ভিশন -২০৪১ বাস্তবায়নে অঙ্গিকারাবদ্ধ।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরীর সভাপতিত্বে সাংবাদিক সম্মেলনে পরিষদের পক্ষ থেকে বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল মান্নান ও চেয়ারম্যানের একান্ত সচিব ও দৈনিক চাঁদপুর প্রবাহের ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশা।

সাংবাদিকদের পক্ষে থেকে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক চাঁদপুর দর্পণের সম্পাদক ইকরাম চৌধুরী, সাবেক সভাপতি ও দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত, শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, সাবেক সভাপতি বিটিভির জেলা প্রতিনিধি গোলাম কিবরিয়া জীবন, সাবেক সভাপতি ও দৈনিক চাঁদপুর বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক শহীদ পাটওয়ারী, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদপুর প্রতিদিনের সম্পাদক ইকবাল হোসেন পাটওয়ারী, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক মেঘনা বার্তার সম্পাদক গিয়াসউদ্দিন মিলন, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদপুর খবরের সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, যুগান্তরের চাঁদপুর প্রতিনিধি মির্জা জাকির, চাঁদপুর জমিন প্রত্রিকার ভারপ্রাপ্ত মুহাম্মদ মাসুদ আলম, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল-ইমরান শোভন, সময় টিভির স্টাফ রিপোর্টার ফারুক আহম্মেদ, প্রথম আলোর চাঁদপুর প্রতিনিধি আলম পলাশ, চাঁদপুর জেলা ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি এম এ লতিফ, দৈনিক আলোকিত চাঁদপুরের বার্তা সম্পাদক মিজান লিটন প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্যবৃন্দ শহরের প্রিন্ট ও ইলিকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- আনোয়ারুলহক
আপডেট, বাংলাদেশ সময় ৮: ৩০ পিএম, ৪ মে ২০১৭, বৃহস্পতিবার
এইউ/ ডিএইচ

Leave a Reply