Home / উপজেলা সংবাদ / তদন্তে অগ্রগতি নেই হাইমচরের মিস্টার হত্যা মামলার

তদন্তে অগ্রগতি নেই হাইমচরের মিস্টার হত্যা মামলার

বিএম ইসমাইল, হাইমচর (চাঁদপুর) :

চাঁদপুর জেলার হাইমচর উপজেলা সদরে মিস্টার নামক এক যুবককে শ্বাসরোধে হত্যার ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিতের লক্ষ্যে মুখে এসিড ঢেলে ৩নং আলগী দক্ষিণ ইউনিয়নের পূর্বচর গ্রামের নিজ বাড়ির পিছনে পরিত্যক্ত বাগানে হত্যা করে তার লাশ ফেলে রাখে।

মিস্টারের লাশের পাবার সংবাদ পেয়ে হাইমচর থানা পুলিশ গলিত মৃতদেহ উদ্ধার করে। মৃতুর প্রকৃত কারণ উদঘাটন করার লক্ষ্যে পুলিশ চাঁদপুর সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্যে লাশ প্রেরণ করে।

হাইমচরের সর্বস্তরের জনগণ মিস্টারকে হত্যা করা হয়েছে ধারণা করে প্রকৃত রহস্য উদঘাটন করার অপেক্ষায়মান ছিলেন। তারই অপেক্ষায় শেষে হাইমচর থানায় মিস্টারের হত্যাকান্ডের রিপোর্ট এলে খুনীদের চোখের ঘুম হারাম হয়ে যায়।

মিস্টারের মৃত লাশের ময়নাতদন্তের রিপোর্ট প্রদান করেন চাঁদপুর আড়াইশ’ শয্যার জেনারেল হাসপাতালের আরএমও ডা. বেলায়েত হোসেন। ময়নাতদন্তের রিপোর্টে মিস্টারকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে বলে জানা যায়।

মিস্টারের হত্যাকান্ডের ৩ মাস অতিবাহিত হলেও মামলার নেই কোনো অগ্রগতি। মিস্টার হত্যাকান্ডের আসল কারণ জানতে চাইলেও তার পরিবার থেকে কেউ মুখ খুলতে চাইছে না। হত্যা ঘটনা অন্যদিকে প্রবাহিত করে ধামাচাপা দেয়ার লক্ষ্যে মিস্টারকে মাদকসেবী হিসেবে অপ্রপচার চালাচ্ছে তার পরিবার।

মৃত মিস্টারের মা জানান, আমার ছেলের মাথায় সমস্যা ছিল। সে নেশা করতো।

আসলে কি মিস্টার নেশা করে নিজে আত্মহত্যা করেছিলেন, নাকি কেউ তাকে মেরে সাজানো নাটক তেরি চেষ্টা করেছে তার অপেক্ষার পরিসমাপ্তি ঘটেছে অবশেষে ময়নাতদন্তের প্রতিবেদনে।

মিস্টারের পারিবারিক সূত্রে জানা যায়, তাদের পৈতৃক সম্পত্তির জের ধরে কিছুদিন ধরে মিস্টারের ভাইদের মাঝে বনিবনা হচ্ছিল না। গত ১১ এপ্রিল শনিবার রাতে বাড়ি থেকে বের হয়ে গেলে সে আর বাড়িতে আসেনি।
বাড়ির লোকজন মিস্টারকে নেশাগ্রস্ত ও পাগল বললেও তার স্ত্রী বলেন, আমার স্বামী কোনোপ্রকার নেশা করতেন না। তার মাথায়ও কোনো সমস্যা ছিলো না। তার সাত মাসের সন্তান আমার গর্ভে।

গত ১৫ এপ্রিল আখন বাড়ির ছোট ছোট দু’টি শিশু খেলাচ্ছলে বাগানের দিকে গেলে লাশ দেখতে পেয়ে তারা চিৎকার দিলে এলাকার আশেপাশের লোকজন এসে মিস্টার আখনের লাশ দেখতে পেয়ে হাইমচর থানা পুলিশকে জানালে এসআই মো. আবুল কাশেম ঘটনাস্থলে গিয়ে লাশটিকে থানায় নিয়ে আসে।

আপডেট :   বাংলাদেশ সময় : ১৪ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, রোববার ২৮ জুন ২০১৫ খ্রিস্টাব্দ, ০৩:৫০ অপরাহ্ন

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি