ঢাকাস্থ নন্দিখোলাবাসীর আয়োজ‌নে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত

“ঢাকাস্থ নন্দিখোলাবাসী“ আয়োজনে গত ১২ অক্টোবর নন্দিখোলা সিনিয়র ফাজিল (ডিগ্রী) মাদরাসা দাখিল পরীক্ষায় শতভাগ শিক্ষার্থী উত্তীর্ণ হওয়ায় শিক্ষক সন্মননা
এবং প্রজন্ম নন্দিখোলা ও বিভিন্ন প্রতিষ্ঠান থেকে এসএসসি ও দাখিল পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধণা অনুষ্ঠিত হয়েছে।

সংবর্ধণা অনুষ্ঠানে শিক্ষার মান উন্নয়ণ ও আধুনিক শিক্ষা পদ্ধতি নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি শিক্ষা মন্ত্রনালয়ের জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একডেমি (নায়েম)-এর সাবেক ডিজি ও বর্তমান পদ্মা ব্রিজ প্রজেক্টের (বিসিপি) টিম লিডার প্রফেসর ড. মো. লোকমান হোসেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন বাংলাদেশ আমেরিকান ইউনির্ভাসিটির প্রো-ভিসি ও ঢাকাস্থ ন‌ন্দি‌খোলাবাসীর সন্মাণিত প্রধান উপদেষ্ঠা প্রফেসর ড. একেএম ফজলুল হক।

নন্দিখোলা সিনিয়র ফাজিল (ডিগ্রী) মাদরাসার সহ-সভাপতি ও রাজনীতিবিদ শহিদুল হক শহিদ, বিশিষ্ঠ ব্যবসায়ী, সমাজ সেবক ও সংগঠনের উপদেষ্টা মোজাম্মেল হক ব্যাপারী, সমাজ সেবক ও রাজনীতিবিদ আব্দুল লতিফ প্রধান, অত্র মাদরাসার বিদ্যুৎসাহী সদস্য ও রাজনীতিবিদ ডা. নাসির উদ্দিন প্রধান, রাজনীতিবিদ ও সমাজ সেবক মহসিন কবির প্রধান, সংগঠনের সি.সহ-সভাপতি ও নন্দিখোলা কেয়ামিয়া এতিমখানার সভাপতি মনিরুল ইসলাম বাবুল প্রধান, স্থানীয় মেম্বার আলাউদ্দিন আলাল, রাজনীতিবিদ ও শিক্ষানুরাগী আবুল খায়ের, সংগঠনের সহ-সভাপতি ও আল কদর ট্যুরস এন্ড ট্রাভেলস কর্ণধার ইব্রাহিম খলিল জুয়েল, সামাজিক স্বপ্নদ্রষ্ঠা জাকির হোসেন সাংগঠনিক সম্পাদক মাসুদ হোসেন, অর্থ সম্পাদক ও ব্যবসায়াী মহসিন উদ্দিন প্রধান, ব্যবসায়ী ও দপ্তর সম্পাদক এম কামরুজ্জামান, সহ প্রচার সম্পাদক ও ব্যবসায়ী রাজন মুন্সী।

নন্দিখোলা সিনিয়র ফাজিল (ডিগ্রী) মাদরাসার সন্মাণিত অধ্যক্ষ আবু সালেহ মোহাম্ম্দ আলী’র সভাপতিত্বে, সকল শিক্ষক মহোদয়গণ ও মাদরাসার ছাত্র-ছাত্রীর উপস্থিতিতে এবং সংগঠনের সাধারন সম্পাদক আখতারুজ্জামানের সঞ্চালনায় সংবর্ধণা প্রোগ্রামটি জাক-জমক ও উৎসবমূখর পরিবেশে উদযাপিত হয়।

এলাকাবাসী বিশিষ্টজন, অভিবাকবৃন্দ ও শুভান্যুধ্যায়ীদের সরব উপস্থিতিতে প্রথম বারের মতো এ ধরনের অনুষ্ঠান উদযাপিত হলো।

আমাদের প্রজন্ম মেহেদী হাসান, সিয়াম, সাইদুল, ফারুক’সহ অসংখ্য তরুন যুবকদের সার্বিক সহযোগিতায় কৃতি শিক্ষাথী সংবর্ধণা’ অনুষ্ঠানটি সফলতা নিয়ে শেষ হয়।
প্রোগ্রামটি সফল উদযাপনে সংগঠনের পক্ষ থেকে এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১৫ অক্টোবর ২০২৩

Share