Home / সারাদেশ / ‘মরার পর আমাকে শেষবারের মতো দেখে যেও’
Death women

‘মরার পর আমাকে শেষবারের মতো দেখে যেও’

উপজেলার শিয়ালকোল ইউনিয়নের কয়েলগাঁতী গ্রামে প্রেমিকার নামে ‘চিরকুট’ লিখে মোস্তাকিন (১৭) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার (১ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। মোস্তাকিন একই ইউনিয়নের জগতগাঁতী গ্রামের হারুন অর রশিদের ছেলে ও এম এ কটন মিলসের শ্রমিক।

সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) রফিকুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালে কয়লগাঁতী গ্রামের একটি আম গাছে মোস্তাকিনের ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি আরও জানান, নিহতের পকেটে একটি চিরকুট পাওয়া গেছে। তাতে তার মৃত্যুর জন্য কেউ দায়ী না উল্লেখ করে নিজের প্রেমিকার উদ্দেশে লিখেছেন ‘মরার পর আমাকে শেষবারের মতো দেখে যেও।’

তবে নিহতের বাবা হারুন অর রশিদের অভিযোগ, একই গ্রামের মৃত আক্তার হোসেনের মেয়ে আমিনা খাতুনের একটি স্মার্ট ফোন হারানোর ঘটনায় তার ছেলেকে দায়ী করা হয়। এ ঘটনায় দুই দফা সালিশি বৈঠকে চুরির অভিযোগ প্রমাণিত না হলেও তাকেই দায়ী করা হয় এবং মানসিকভাবে নানা চাপ সৃষ্টি করা হয়। এ কারণে সে আত্মহত্যা করেছে।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ ৫:০৩ পিএম, ১ নভেম্বর, ২০১৭ বুধবার
ডিএইচ

Leave a Reply