Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ড.সেলিম মাহমুদের মাতৃবিয়োগ
ড.সেলিম মাহমুদ
মা শাহজাদী বেগমের সাথে সন্তানরা

কচুয়ায় ড.সেলিম মাহমুদের মাতৃবিয়োগ

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক,কচুয়ার কৃতি সন্তান ড. সেলিম মাহমুদের রত্নগর্ভা মা শাহজাদী বেগম বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে…. রাজিউন)।

২০ মার্চ শনিবার রাত ৯টা ২৫ মিনিটে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তঁার বয়স হয়েছিলো ৭৩ বছর। তিনি ৪ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

রোববার সকাল সাড়ে ৮টায় রাজধানীর শাহজাহানপুর সরকারি অফিসার্স কোয়ার্টার জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমার প্রথম জানাজা,দ্বিতীয় জানাযা কুমিল্লায় এবং চাঁদপুরের কচুয়ার পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ মাঠে বাদ জোহর তৃতীয় জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

পরে পালাখাল গ্রামে মরহুমার স্বামী রোস্তম আলী মিয়ার কবরের পাশে তাঁকে শায়িত করা হবে।

মরহুমার মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা,আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের,শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি সহ দলীয় নেতাকর্মীরা শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানান।

উল্লেখ্য যে, মরহুমা শাহজাদী বেগম ২০১২ সালে আজাদ প্রোডাক্টের আয়োজনে রত্নগর্ভা মা হিসেবে সন্মননা পুরস্কার গ্রহণ করেন।

মরহুমার জৈষ্ঠ্য সন্তান আ.ন.ম জাহাঙ্গীর আলম রবিন ঢাকা জেলার নারী ও শিশু ট্রাইব্যুানালের সিনিয়র জজ,দ্বিতীয় সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ,৩য় সন্তান প্রকৌশলী আজাদ মাহমুদ ও কনিষ্ঠ পুত্র প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রেস ইউং সালাউদ্দিন সুমন।

প্রতিবেদকঃজিসান আহমেদ নান্নু,২১ মার্চ ২০২১