Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে ব্যবসায়ীর ঘরে ডাকাতির ঘটনায় মামলা
ডাকাতির

মতলবে ব্যবসায়ীর ঘরে ডাকাতির ঘটনায় মামলা

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের মিরামা গ্রামে সোমবার গভীর রাতে ব্যবসায়ী ঘরে ডাকাতির ঘটনায় গৃহমালিব ইসমাইল তালুকদার বাদী হয়ে আজ ৫ জানুয়ারি বুধবার থানায় মামলা করেছেন। মামলায় অজ্ঞাতনামা ১৪/১৫জন আসামী করা হয়েছে।

জানা যায়, সোমবার রাত দুইটার দিকে ১৫/২০ জনের একদল মুখোশধারী ডাকাতদল মিরামা তালুকদার বাড়ির ইসমাইল তালুকদারের বাড়ির প্রধান গেইট কেটে বাড়িতে ঢুকে। পরে সংঘবদ্ধ ডাকাতদল থানা পুলিশের পরিচয় দিয়ে দরজা খুলে ঘরে প্রবেশ করে। ব্যবসায়ী ও তার স্ত্রী সন্তানকে অস্ত্রের মুখে বেঁধে আলমারি ভেঙ্গে স্বর্ণালংকার নগদ অর্থ কাপড়-চোপড় সহ ১২ লক্ষ টাকার মালামাল লুট করে। মুখোশধারী ডাকাতদের হামলায় বাড়ির মালিক ইসমাইল তালুকদার (৫৫), তার স্ত্রী ফাতেমা আক্তার বিউটি(৪৫) ছেলে বাধন (১৪) ও ববি(৫) আহত হয়েছে ।

ব্যবসায়ী ইসমাইল হোসেন তালুকদার বলেন, আমার বাড়ির ক্যাসিগেইটের তালা ভেঙ্গে ঘরে ঢুকে। আমাকে ও আমার স্ত্রী সন্তানকে বেধে এক কক্ষে আটকে রাখে। পরে অস্ত্রের মুখে মেরে ফেলার হুমকি দিয়ে চাবি নেয় ও ঘরের যা কিছু আছে সব লুটে নেয়। চাবি দিয়ে খুলতে না পেরে সবকিছু ভেঙে তছনছ করে চলে যায়।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, এ ঘটনায় অজ্ঞাত নামা ব্যক্তিদের আসামী করে মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ৫ জানুয়ারি ২০২২