Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / টাকা চুরি করে ফরিদগঞ্জে প্রেমিকার সাথে দেখা করতে এসে গ্রেপ্তার
টাকা

টাকা চুরি করে ফরিদগঞ্জে প্রেমিকার সাথে দেখা করতে এসে গ্রেপ্তার

ঢাকার পল্টন এলাকার অলিম্পিয়া বেকারী এন্ড কনফেকশনারী থেকে ১৮ লাখ টাকা চুরি করে কথিত প্রেমিকার সাথে দেখা করতে এসে পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে ওই বেকারী কর্মচারী শেখ মো.বেলাল (৪৫)।

৯ মে সোমবার সন্ধ্যায় ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের নির্দেশে এস.আই বরকত উল্লা উপজেলার খাজুরিয়া এলাকা থেকে চুরি হওয়া ১৮ লাখ টাকা মধ্যে ১৭ লাখ ৩৫ হাজার টাকাসহ গ্রেপ্তার করেন।

পুলিশ জানায়, নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলার পাইনাদি এলাকার মৃত শেখ মো. ওয়াকিলের ছেলে শেখ মোহাম্মদ বেলাল ঢাকার পল্টন এলাকার অলিম্পিয়া বেকারী এন্ড কনফেকশনারী কর্মচারী হিসেবে চাকুরী করতেন।

গত ২ মে সোমবার সবার অগোচওে চোর শেখ বেলাল উক্ত বেকারীর ক্যাশ থেকে ১৮ লাখ টাকা চুরি করে পালিয়ে যায়। বহু খোঁজখুজি করে তাকে না পেয়ে বেকারীর মালিক নাজমুল হুদা বাদী হয়ে পল্টন থানায় বেলালের বিরুদ্ধে ১৮ লক্ষ টাকা চুরির একটি মামলা দায়ের করেন যাহার মামলা নং ৪/২৫৬।

এই মামলা দায়েরের পর থেকে শেখ বেলাল ওই টাকা নিয়ে ৯মে সোমবার তার এক কথিত প্রেমিকার বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার খাজুরিয়া এলাকায় দেখা করতে আসে। পুলিশের বিশেষ প্রযুক্তি ব্যবহার করে শেখ বেলালের অবস্থান নিশ্চিত হয়ে একই দিন সন্ধ্যায় তাকে টাকাসহ গ্রেপ্তার করে ফরিদগঞ্জ থানায় নিয়ে আসে।

পুলিশের হাতে গ্রেপ্তারের পর বেলাল উক্ত টাকা বেকারী থেকে চুরি কথা স্বীকার করে বলেন, ‘১৮ লাখ টাকার মধ্যে গত এক সপ্তাহে মোট ৬৫ হাজার টাকা খরচ করেছে তিনি।’

এ নিয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, ‘চোর শেখ মোহাম্মদ বেলাল ঢাকার পল্টন এলাকার অলিম্পিয়া বেকারী এন্ড কনফেকশনারী থেকে ১৮ লাখ টাকা চুরি করে ফরিদগঞ্জের খাজুরিয়া এলাকায় তার কথিত প্রেমিকার সাথে দেখা করতে এসে তাকে আমাদের বিশেষ প্রযুক্তি ব্যবহার করে গ্রেফতার করা সম্ভব হয়েছে।’

প্রতিবেদক: শিমুল হাছান, ৯ মে ২০২২