বিনোদন

টাইগারদের ড্রেসিংরুমে ‘মাইয়া তুই অপরাধী রে’ !

মাত্র এক মাসের ব্যবধানে পৌনে চার কোটি ইউটিউব ভিউয়ের মাইলফলকে পৌঁছেছে ‘অপরাধী’ মিউজিক ভিডিও। এরমধ্যে ভিডিটি ভেঙেছে বাংলাদেশের ইউটিউব ভিউয়ের সব রেকর্ড। রিপোর্টটি লেখার সময় গানটির ভিউ ৩ কোটি ৭০ লাখেরও বেশি। বিশ্ব র‍্যাঙ্কিংয়ে গানটি রয়েছে ৮০তে।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ড্রেসিংরুমে গান-বাজনা নতুন কিছু নয়। কোনো ম্যাচের আগে, ম্যাচ জয়ের পর কিংবা হারের পর ‘আমরা করব জয় একদিন’ গানটি গাওয়া হয়ে থাকে নিয়মিত। সোশ্যাল সাইটের সৌজন্যে এই গানটির সঙ্গে ভক্তরাও বেশ পরিচিত। এবার আফগানিস্তান সিরিজের উদ্দেশ্যে ভারত সফরে থাকা টিম টাইগার সম্ভবত একটু ভিন্ন কিছু করার প্ল্যান করেছিল।

টাইগার ড্রেসিংরুমের একটি ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে গেছে। রুবেল হোসেনসহ অনেক ক্রিকেটারই ভিডিওটি শেয়ার দিচ্ছেন। এতে দেখা যাচ্ছে ড্রেসিংরুমে লম্বা কয়েকটি বেঞ্চের ওপর বসে ক্রিকেটাররা সবাই মিলে প্রেমের গান গাইছে! ক্রিকেট মাঠে প্রেমের গান একটু বেমানান লাগছে? উল্টো যদি প্রশ্ন করা হয়, কেন ক্রিকেটাররা কি প্রেমের গান করতে পারেন না?

‘মাইয়া ও মাইয়া তুই অপরাধী রে…’ শিরোনামের গানটি ইদানিং ইন্টারনেটে জনপ্রিয়তা পেয়েছে। এই গানটিই কোরাস গাইল টাইগাররা। সৌম্য-রাহী আর সাকিব হাত আর বোতল দিয়ে বেঞ্চ বাজাতে লাগলেন। পেসার আবু হায়দার রনি আর সিনিয়র তারকা মাহমুদ উল্লাহ রিয়াদ ব্যাট নিয়ে গিটার বাজানোর ভঙ্গি করতে লাগলেন। রুবেল হোসেন আর লিটন দাস হাতে তালি দিচ্ছিলেন। এছাড়া বাকীরা নেচে-দুলে গান গাইছিলেন।

নিউজ ডেস্ক :
আপডেট, বাংলাদেশ সময় ৩:০৫পি.এম, ৩ জুন২০১৮,রোববার
কে.এইচ

Share