ঝিনাইদহে জামায়াত কর্মীসহ গ্রেফতার ৩২

ঝিনাইদহে নাশকতার আশঙ্কায় জামায়াতের ২ কর্মীসহ বিভিন্ন মামলার ৩২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত থেকে আজ শুক্রবার সকাল পযর্ন্ত জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

আটক জামায়াতের দুই কর্মী হলেন-ঝিনাইদহ  শৈলকুপা উপজেলার দোহারা গ্রামের আক্কাছ আলী (৬৫) ও হিতামপুর গ্রামের বদরুজ্জামান (৪৫)। এছাড়া বাকি ৩০ জন ঝিনাইদহের ৬ উপজেলায় নারী নিরযাতন, চুরি, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন মামলায় আদালতের গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি। তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি।ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (এ এস পি) আজবাহার আলী শেখ জানান, ঝিনাইদহের শৈলকুপা উপজেলা থেকে জামায়াতের ২ কর্মীসহ ৬ জন, ঝিনাইদহ সদরে ১১ জন, হরিণাকুণ্ডুতে ৬, কোটচাঁদপুরে ২ জন, মহেশপুরে ৫ ও কালীগঞ্জ থেকে ২ জনকে গ্রেফতার করা হয়।

মামলার ৩২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত থেকে আজ শুক্রবার দুপুর পযর্ন্ত জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

আটক জামায়াতের দুই কর্মি হলেন- শৈলকুপা উপজেলার দোহারা গ্রামের আক্কাছ আলী (৬৫) ও হিতামপুর গ্রামের বদরুজ্জামান (৪৫)। এছাড়া বাকি ৩০ জন ঝিনাইদহের ৬ উপজেলায় নারী নিরযা©তন, চুরি, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন মামলায় আদালতের গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি। তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আজবাহার আলী শেখ জানান, ঝিনাইদহের শৈলকুপা উপজেলা থেকে জামায়াতের ২ কর্মীসহ ৬ জন, ঝিনাইদহ সদরে ১১ জন, হরিণাকুণ্ডুতে ৬, কোটচাঁদপুরে ২ জন, মহেশপুরে ৫ ও কালীগঞ্জ থেকে ২ জনকে গ্রেফতার করা হয়।

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ করেসপন্ডেন্ট 

||আপডেট: ০৯:০২ পিএম, ২০ নভেম্বর ২০১৫, শুক্রবার

এমআরআর

Share