Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / নৌকা আর শেখ হাসিনার বাহিরে কোনো কথা নেই : সুজিত রায় নন্দী
Nondi chormayasha

নৌকা আর শেখ হাসিনার বাহিরে কোনো কথা নেই : সুজিত রায় নন্দী

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, ‘চাঁদপুরসহ দেশের উন্নয়নে আবার নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। নৌকা আর শেখ হাসিনার বাহিরে আর কোনো কথা নেই।’

মঙ্গলবার (২১ নভেম্বর) সকাল দশটা হতে রাত সাড়ে আটটা পর্যন্ত মেঘনা নদীর পশ্চিমের চরাঞ্চলে অবস্থান করে পর্যায়ক্রমে নদী ভাংতি পরিবারগুলোর মাঝে ত্রাণ সামগ্রী এবং জাপানের জাইকা সংস্থা হতে প্রেরিত মসজিদ- মাদরাসার জন্য সোলার বিদ্যুৎ বিতরণ করেন।

এসময় চাঁদপুর জেলা ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে সুজিত রায় নন্দী ত্রাণ সামগ্রী বিতরণ করেন। ত্রাণের মধ্যে রয়েছে ২০ কেজি চাউল,এক কেজি করে ডাল, চিনি, লবন এবং ২ লিটার সয়াবিন তেল।

এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা সুজিত রায় নন্দী এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন ত্রাণ সামগ্রী এবং বিদ্যুতের সোলার বিতরন করেন চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে সুজিত রায় নন্দী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শুধু আমাদেরই নেত্রী নন, বিশে^র কাছে এখন তিনি মানবতার নেত্রী। অসহায় রোহিঙ্গদের পাশে দাঁড়িয়ে বিশ^ব্যাপি প্রশংসিত হয়ে তিনি মাদার অব হিউমেনিটি উপাধি পেয়েছেন। গরীবদের জন্য তিনি কাঁদেন। তাই চাঁদপুর সদর ও হাইমচর উপজেলার নদী ভাংতি অসহায় মানুষগুলোর জন্য ত্রাণ সামগ্রী পাঠিয়েছেন।

কেন্দ্রীয় আওয়ামী লীগের এ নেতা বলেন, অবহেলিত হাইমচর আজ আলোকিত হাইমচরে পরিণত হয়েছে। সাড়ে তিন’শ কোটি টাকা ব্যয়ে নদী ভাঙ্গন রোধ করা হয়েছে। হরিনা ফেরীঘাট ও চরভৈরবী কাটাখাল এলাকার ভাঙ্গন রক্ষায় আরো ১৯০ কোটি টাকার কাজ হবে। ঈদগাহ বাজার হতে ঈশানবালা এলাকার জন্য ৫ কোটি টাকার প্রকল্প প্রক্রিয়াধীন।

তিনি বলেন, পানি সম্পদ মন্ত্রীর সাথে এবং চাঁদপুরে পানি উন্নয়ন বোর্ডের ইঞ্জিনিয়ারের সাথে আমার কথা হয়েছে চরাঞ্চলের ভাঙ্গনরোধে ব্যবস্থা নেয়া হচ্ছে। এখানকার স্কুল সমূহকে দশম শ্রেণীতে উন্নীত করা হবে। পরবর্তীতে স্কুল এন্ড কলেজ করার উদ্যোগ নেয়া হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্লাহ আখন্দ, জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ইঞ্জিঃ আব্দুর রব ভূঁইয়া, জেলা আওয়ামীলীগের সাবেক উপদেষ্টা আব্দুর রশিদ সর্দার।

অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন বাচ্চু পাটওয়ারী,জেলা যুব মহিলা লীগের সাধারন সম্পাদক ও পৌর মহিলা কাউন্সিলর ফরিদা ইলিয়াস, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব এমএ হাসান লিটন,সাবেক জেলা ছাত্রলীগ নেতা ফেরদাউস মোর্শেদ জুয়েল,অ্যাড. আতাউর রহমান পাটওয়ারী, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসিবুল হাসান মুন্না।

প্রতিবেদক- আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ ১১ :৫৩ পিএম, ২১ নভেম্বর, ২০১৭ মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply