Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জয়নাল আবদীনের মৃত্যুতে দোয়া
ফরিদগঞ্জে মো. জয়নাল আবদীনের মৃত্যুতে শোক সভা

ফরিদগঞ্জে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জয়নাল আবদীনের মৃত্যুতে দোয়া

চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এবং সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. জয়নাল আবদীনের মৃত্যুতে রোববার (৩ আগস্ট) বিকালে মরহুমের নিজ বাড়িতে শোকসভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য ও ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সিআইপি মো. মোতাহার হোসেন পাটওয়ারী।

তিনি তার বলেন, মরহুম জয়নাল আবদীন সাহেব তার জীবদ্দশায় সমগ্র চাঁদপুর জেলা বিএনপির নেতাকর্মীদের কাছে অত্যন্ত সু-পরিচিত ছিলেন। রাজনীতিতে আমরা তার কাছ থেকে অনেক কিছু শিখেছি। তার জানাযার নামাজে দলমত নির্বিশেষে অসংখ্য মানুষের উপস্থিতি থেকে প্রমান করেন তিনি একজন ভালো মানুষ ছিলেন।

তিনি আরো বলেন, বিএনপি’র রাজনীতিতে ছিলেন একজন শক্তিশালী সৈনিক। নিবেদিত প্রাণ। তিনি যা চিন্তা করতেন, তা সঠিকভাবে বাস্তবায়ন করতেন। ক্ষমতাসীনরা তাকে ধমিয়ে রাখার জন্য তার বিরুদ্ধে মামলা ও হামলা করে। আমি স্মরণ করিয়ে দিতে চাই ক্ষমতা কারো জন্য চিরস্থায়ী হয় না। এই স্বৈরাচারী আ’লীগ সরকারের পতন জাতীয়তাবাদী দল বিএনপির হাতেই হবে। তাই দলের মধ্যে কোন ধরেনের বিভেদ তৈরি না করে ব্যক্তি স্বার্থের উদ্ধে উঠে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করুন।

পৌর সাবেক প্যানেল মেয়র ও বিএনপি নেতা মো. নজরুল ইসলামের সভাপতিত্বে ও জেলা বিএনপি নেতা মজিবুর রহমান ফরহাদের পরিচলানায় আরো বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আজিজুর রহমান, উপজেলা বিএনপির সহ-সভাপতি মো. আবুল কাসেম, মাহাবুবুর রহমান মফু, পৌর বিএনপির সভাপতি মো. হারুনুর রশিদ, পৌর বিএনপির সাবেক সভাপতি সিরাজুল ইসলাম পাবক, সহ-সভাপতি মো. শাহাবুদ্দিন বাবুল, উপজেলা কৃষক দলের সভাপতি মাও. ইদ্রিস আলী জমাদার, বিএনপি নেতা দেলোয়ার হোসেন, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মো. আব্দুল মতিন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মো. জাহাঙ্গীর আলম নান্টু, মরহুমের ছেলে ও ব্যংকার হাবীববুর রহমান জুয়েল।

প্রতিবেদক : আতাউর রহমান সোহাগ, ফরিদগঞ্জ
: আপডেট, বাংলাদেশ ১০ : ৩৫ পিএম, ৩ সেপ্টম্বর ২০১৭, রোববার
এইউ

Leave a Reply