Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / জেলা শ্রমিকদলের সভাপতি বাচ্চু ভূঁইয়ার স্মরণে শোকসভা
জেলা শ্রমিকদলের সভাপতি বাচ্চু ভূঁইয়ার স্মরণে শোকসভা
ছবি-আশিক বিন রহিম

জেলা শ্রমিকদলের সভাপতি বাচ্চু ভূঁইয়ার স্মরণে শোকসভা

আশিক বিন রহিম, চাঁদপুর :     আপডেট: ১০:০১ অপরাহ্ণ, ২৫ জুলাই ২০১৫, শনিবার

বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিকদল চাঁদপুর জেলা কমিটির আয়োজনে জেলা শ্রমিকদলের সভাপতি ও জেলা বিএনপির প্রবীণ নেতা আলহাজ্ব মো. বাচ্চু ভূঁইয়ার স্মরণে শোকসভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শনিবার চাঁদপুর শহরের কোর্ট স্টেশন সংলগ্ন চাঁদপুর জেলা শ্রমিকদলের কার্যালয়ে এ শোকসভা অনুষ্ঠিত হয়।

জেলা শ্রমিক দলের কার্যকরী কমিটির সভাপতি আবদুল মোতালেব হোসেন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সফিউল্লাহর পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ইউসুফ আলী খলিফা, যুগ্ম সম্পাদক খলিল হাওলাদার, হাবিবুর রহমান ভূঁইয়া, শহর শ্রমিকদলের আহবায়ক নজরুল ইসলাম মাতাব্বর, সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান, সহ-সাধারণ সম্পাদক আব্দুল হাই, রফিক বেপারি, জেলা শ্রমিকদলের নেতা আজিম খান, বেলায়েত হোসেন, ওহিদুর রহমান, রহমান বেপারি, শাহআলম সরকার, সোলেমান কবিরাজ, কামাল শেখ প্রমুখ।

শোকসভায় বক্তারা বলেন, জেলা শ্রমিকদলের সভাপতি ও জেলা বিএনপির বর্ষীয়ান নেতা আলহাজ্ব মো. বাচ্চু ভূঁইয়া ছিলেন একজন সৎ ও আদর্শবান রাজনীতিবীদ। তিনি জেলা শ্রমিকদলের জন্যে নিবেদিতপ্রাণ ব্যক্তি ছিলেন। গত ১০ জুলাই তিনি ঢাকা ল্যাব এইড হাসপাতালে ইন্তেকাল করেন। আমরা আজকের স্মরণসভায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই।

সবশেষে জেলা শ্রমিকদলের ত্যাগী নেতা মরহুম আলহাজ্ব মো. বাচ্চু ভূঁইয়ার রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

 চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি