Home / চাঁদপুর / জেলা প্রশাসকের সাথে ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের মতবিনিময়
জেলা প্রশাসকের সাথে ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের মতবিনিময়

জেলা প্রশাসকের সাথে ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের মতবিনিময়

প্রেস বিজ্ঞপ্তি || আপডেট: ০৭:৪৬ অপরাহ্ন, ২০ সেপ্টেম্বর ২০১৫, রোববার

চাঁদপুরের নবাগত জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডলের সাথে মতবিনিময় ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছে বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার কার্যকরি কমিটির নেতৃবৃন্দ।

রোববার ১২টায় জেলা প্রশাসকের অফিস কক্ষে মতবিনিময়কালে কমিটির সদস্যদের সাথে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন জেলা প্রশাসক মোঃ আবদুস সবুর মন্ডল।

এসময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, “আমি জেলা প্রশাসক হয়ে চাঁদপুর আসার পর থেকে চাঁদপুরের উন্নয়নে ও জনগণের সেবার মান উন্নয়নে বেশ কিছু কর্মপরিকল্পনা হাতে নিয়েছি। যার কিছু কাজ শুরু হয়েছে বা কিছু শুরুর পথে। কাজগুলো বাস্তবায়িত হলে জেলারবাসী উপকৃত হবেন। আমি চাই সকলকে নিয়ে সকলের মতামতের ভিত্তিতে কাজগুলো এগিয়ে নিতে। এতে কোনোপ্রকার ছোট-বড় বা উঁচু-নিচুর ভেদাভেদ দেখতে চাই না। জেলার উন্নয়ন কর্মকান্ডে আইনের মধ্য থেকে যে কেউ জেলা প্রশাসনকে সহযোগিতা করতে পারেন। আমি সকলের পরামর্শ শুনে তা থেকে ভালো পরামর্শ বাছাই করেই কাজ করবো।”

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি এমএ লতিফ, সাধারণ সম্পাদক চৌধুরী ইয়াসিন ইকরাম, সহ-সভাপতি মিজান লিটন, সহ-সভাপতি জামাল আখন্দ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক অভিজিত রায়, যুগ্ম সাধারণ সম্পাদক তালহা জুবায়ের, কোষাধ্যক্ষ মাজহারুল ইসলাম অনিক, দপ্তর সম্পাদক শরীফুল ইসলাম, কার্যকরী সদস্য কে এম সালাউদ্দিন, কে এম মাসুদ, এ কে আজাদ ও সদস্য এস এম সোহেল।

এসময় কার্যকরী কমিটির সদস্যরা সভাপতি ও সাধারণ সম্পাদকের মাধ্যমে জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডলের কাছে কিছু দাবি-দাওয়া তুলে ধরেন। তা বাস্তবায়নে জেলা প্রশাসক যথাযথ পদক্ষেপ নেবেন বলে আশ্বস্ত করেন।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫