Home / চাঁদপুর / ‘জীবনে সফল হতে হলে মাদক সন্ত্রাস জঙ্গীবাদ থেকে দূরে থাকতে হবে’
osman

‘জীবনে সফল হতে হলে মাদক সন্ত্রাস জঙ্গীবাদ থেকে দূরে থাকতে হবে’

চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী বলেছেন, বর্তমানে আমাদের দেশে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ বড় ধরনের সমস্যা হিসেবে দেখা দিয়েছে। নিজেকে মানুষ হিসেবে গড়তে হলে এসব সামাজিক সমস্যা থেকে মুক্ত থাকতে হবে। জীবনে সফল হতে হলেও এসব থেকে দূরে থাকতে হবে। মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ থেকে দূরে থেকে দেশপ্রেম নিয়ে সামনের দিকে এগিয়ে যাও তোমরা। বাংলাদেশ আজ দুর্বার গতিতে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। সারা বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের মডেল। তোমরাই হবে উন্নত বাংলাদেশ গড়ার একেকজন সৈনিক।’

তিনি আরো বলেন,আসন্ন পরীক্ষায় নকল বা কোনো ধরনের অসদুপায় অবলম্বনের চিন্তাও করা যাবে না। যারা এ ধরনের চিন্তায় পড়াশোনা কম করবে তারা ক্ষতিগ্রস্ত হবে। তখন আপসোস করা ছাড়া আর কোনো উপায় থাকবে না।

সোমবার(২৮ জনুয়ারি) সকালে চাঁদপুর নতুনবাজার আহমাদিয়া ফাজিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ মোঃ মোস্তাফিজুর রহমান খানের সভাপতিত্বে ও প্রভাষক জহিরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপাধ্যক্ষ অধ্যাপক মিজানুর রহমান, অধ্যাপক ইকবাল হোসেন পাটওয়ারী, প্রভাষক আবদুল হামিদ, প্রভাষক মোঃ আবদুল্লাহ প্রমুখ। মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ মোঃ মোস্তাফিজুর রহমান খান।

স্টাফ করেসপন্ডেট
২৮ জানুয়ারি,২০১৯

Leave a Reply