Home / জবস / জামিন পেলেন জিটিভির সাংবাদিক মুকুলের প্রেমিকা সিঁথি
জামিন পেলেন জিটিভির সাংবাদিক মুকুলের প্রেমিকা সিঁথি
সাংবাদিক মুকুল ও তার কথিত প্রেমিকা সিঁথি

জামিন পেলেন জিটিভির সাংবাদিক মুকুলের প্রেমিকা সিঁথি

স্টাফ করেসপন্ডেন্ট :

স্ত্রীর দায়ের করা নির্যাতন মামলায় গাজী টেলিভিশনের (জিটিভি) চাকরিচ্যুত সাংবাদিক রকিবুল ইসলাম মুকুলের (৩৭) জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত। তবে মহিলা বিবেচনায় জামিন পেয়েছেন তার কথিত প্রেমিকা মেহেরুন বিনতে ফেরদৌস সিঁথি।

ঢাকা মহানগর হাকিম শামসুল আরেফীনের আদালতে সোমবার আইনজীবীর ম্যাধমে জামিনের আবেদন করেন সাংবাদিক মুকুল ও মেহেরুন বিনতে ফেরদৌস সিঁথি। আদালত শুনানি শেষে মুকুলের জামিন আবেদন নামঞ্জুর করেন। মহিলা বিবেচনায় মেহেরুন বিনতে ফেরদৌস সিঁথির জামিন মঞ্জুর করেন।

২৬ জুন মুকুলকে আটক করে পুলিশ। পরদিন ২৭ জুন ঢাকা মহানগর হাকিম অমিত কুমার দে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

অন্যদিকে গত ২ জুলাই ঢাকা মহানগর হাকিম অমিত কুমার দে’র আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন সিঁথি।

বিচারক সিঁথিকে তার স্বামী ব্যাংকার রাজিউল আমিনের জিম্মায় জামিন দিতে চাইলেও রাজিউল সিঁথিকে নিজের ঘরে ফিরিয়ে নিতে অসম্মতি জানান।

এ অবস্থায় আদালত সিঁথির জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলায় অভিযোগ থেকে জানা যায়, ২০১৩ সালের ১৬ সেপ্টেম্বর একমাত্র মেয়ে চন্দ্রমুখী মারা যাওয়ার পর শোকে পাঁচতলা থেকে লাফ দিয়ে পড়ে গুরুতর আহত হন মকুলের স্ত্রী নাজনীন আক্তার তন্বী। এরপর দীর্ঘদিন হাসপাতালে ছিলেন। পরে চিকিৎসকদের পরামর্শে আবার তারা দুজন সন্তান নেওয়ার সিদ্ধান্ত নেন।

কিন্তু এর মধ্যে সিঁথির সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েন মুকুল। এ নিয়ে কথা বললে মুকুল বিভিন্ন সময়ে স্ত্রী তন্বীকে অন্তঃসত্ত্বা অবস্থায় শারীরিকভাবে নির্যাতন করেন। মুকুল তাকে কয়েকবার নির্যাতন করার সময় তার আর্তনাদ মোবাইলে সিঁথিকে শুনিয়েছেন বলেও অভিযোগ করেন তন্বী।

একবার রক্তাক্ত অবস্থায় সহকর্মীরা বাসা থেকে তন্বীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। এর কিছুদিন পর তার দ্বিতীয় কন্যার জন্ম হয়। কিন্তু সন্তানের জন্মের পর থেকে কখনোই খোঁজ নিতেন না মুকুল।

এ ঘটনায় গত ২৫ জুন তন্বী তার স্বামী মুকুল ও সিঁথির বিরুদ্ধে নারী নির্যাতন ও যৌতুকের অভিযোগে জনকণ্ঠের জ্যেষ্ঠ প্রতিবেদক নাজনীন আক্তার তন্বী নারী ও শিশু নির্যাতন আইনে মিরপুর থানায় মামলাটি দায়ের করেন।

আপডেট :   বাংলাদেশ সময় : ০৩:৩৯ অপরাহ্ন, ২১ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, মঙ্গলবার ০৬ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি