Home / জাতীয় / রাজনীতি / নেতাকর্মিদের জন্য আ’লীগের দরজা খোলা : ত্রাণ মন্ত্রী মায়া
নেতাকর্মিদের জন্য আ’লীগের দরজা খোলা : ত্রাণ মন্ত্রী মায়া

নেতাকর্মিদের জন্য আ’লীগের দরজা খোলা : ত্রাণ মন্ত্রী মায়া

‎Sunday, ‎14 ‎June, ‎2015   01:42:28 AM
মোঃ কামাল হোসেন খান, মতলব উত্তর(চাঁদপুর):

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি বলেছেন- বিএনপির সন্ত্রাস, খুন, বোমাবাজি ও অপ-রাজনীতি প্রত্যাখ্যান করে জাতীয়তাবাদী দলের নেতা-কর্মীরা ঝাঁকে ঝাঁকে আ’লীগে যোগদান করে করছে। আ’লীগ সরকারের উন্নয়নের জোয়ার দেখে সারা দেশে বিএনপিসহ অন্যান্যরা দলে দলে বাংলাদেশ আ’লীগে যোগদান করছে।
শনিবার বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা বিএনপির নেতা দেলোয়ার হোসেন দানেশের নেতৃত্বে শতাধিক বিএনপির নেতা-কর্মীর আওয়ামীলীগে যোগদান অনুষ্ঠান উপলক্ষে মতলব উত্তর উপজেলা আ’লীগ কর্তৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি এসব কথা বলেন।

তিনি আরো বলেন সাধারণ মানুষ জানে আ’লীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়। তৃণমুল পর্যায়ে মানুষের দোরগোড়ায় ক্ষমতা চলে আসে। তই বিএনপি,জাতয়িপার্টি ও অন্যান্য দলের নেতারা এখন আ’লীগে যোগদান করছে। এভাবে যোগদান করতে থাকলে একদিন অবশ্যই বিএনপি নির্মূল হয়ে যাবে। সেদিন আর বেশি দুরে নয়।

আওয়ামীলীগে যোগদান করতে কারো কোন বাঁধা নেই। তবে জামায়াত-শিবির, রাজাকার আর জঙ্গিবাদ নয়। তারা দেশের শত্রু। জাতির শত্রু। তাদের স্থান এ বাংলার মাটিতে আশ্রয় দিলে মহান মুক্তিযদ্ধে আত্মত্যাগ দানকারী বীর শহীদের আত্মা কষ্ট পাবে। তাদের ছাড়া অন্য দলের নেতাকর্মিদের আ’লীগে যোগদানের দরজা সবসময় খোলা রয়েছে। তবে যারা আ’লীগে যোগদান করছে তাদেরকে আ’লীগের নেতাকর্মিদের সুযোগ তৈরি করে দিতে হবে। যারা নতুন যোগদান করছে আমার বিশ্বাস তারা তাদের যোগ্যতা আর দলের কর্মকান্ড সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব কর্তব্য পালন করে তাদের অবস্থানকে মজবুত করতে পারবেন। বাংলাদেশ আওয়ামীলীগ দেশে বৃহত্তর রাজনৈতিক দল। এ দলের একটি শৃংখলা রয়েছে।

আওয়ামীলীগ দেশের উন্নয়নের রাজনীতি করে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আপনারা সবাই ঐকবদ্ধভাবে দলের জন্য কাজ করুন। এলাকায় উন্নয়নে জন্য জনপ্রতিনিধিরা এক হয়ে কাজ করলে মানুষের চাহিদানুযায়ী কাজ করা সম্ভব। ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম আরো বলেন,বর্তমান আওয়ামীলীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। তাই এ সরকারকে ক্ষমতা থেকে নামানোর চেষ্টা করলেও জনগন তা মেনে নেবে না। রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট,স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসা,শিক্ষা ও স্বাস্থ্যসহ দেশে সবচেয়ে বেশী উন্নয়নের অংশীদার শেখ হাসিনার সরকার।

জেলা বিএনপির নেতা ও ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ কয়েকশ’ বিএনপির নেতাকর্মীসহ আওয়ামীলীগে যোগদান উপলক্ষ্যে ফরাজীকান্দি মাদরাসার মসজিদ মাঠে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস’র সঞ্চালনায় জনসমাবেশে আরো বক্তব্য রাখেন- মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, নব-যোগদানকারী ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ।

ফরাজীকান্দি দরবার শরীফে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি আল্লামা বোরহান উদ্দিন উয়েসী (রাঃ) মাযার জিয়ারত করেন। পরে ফরাজীকান্দি মাদ্রাসার ছাত্রদের অংশগ্রহণে মনোজ্ঞ কুচকাওয়াজ পরিদর্শন করেন। মন্ত্রীকে স্বাগত জানিয়ে পীরজাদা আল্লামা শায়খ মাসউদ আহমদ বোরহানী, আল-আহমাদী, উয়েসী রিফায়ী বক্তব্য রাখেন। মন্ত্রীকে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন। প্রবল বর্ষণ উপেক্ষা করে নেতা-কর্মী ও সমর্থকরা সমাবেশ স্থলে হাজির হয়।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ডিএইচ/২০১৫

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না