Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / জাপা প্রার্থী বাড়ির পাশের কেন্দ্রসহ ৩৩ কেন্দ্র ঝুঁকিপূর্ণ দাবী
জাপা প্রার্থী বাড়ির পাশের কেন্দ্রসহ ৩৩ কেন্দ্র ঝুঁকিপূর্ণ দাবী,জাপা প্রার্থী

জাপা প্রার্থী বাড়ির পাশের কেন্দ্রসহ ৩৩ কেন্দ্র ঝুঁকিপূর্ণ দাবী

চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে জাতীয়পার্টির (লাঙ্গল) প্রতিকের মনোনীত প্রার্থী জাতীয় পার্টির চেয়ারম্যানের বৈদেশিক বাণিজ্য ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা শেখ সাজ্জাদ রশিদ সুমন’র বাড়ির পাশের কেন্দ্র ও তিনি যে কেন্দ্রের ভোটার এই ২ টি কেন্দ্রসহ ৩৩টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।

শনিবার (০৬ জানুয়ারি) দুপুরে জেলা রির্টানিং কর্মকর্তা বরাবর লিখিত আবেদনের মাধ্যমে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নে জাপা প্রাথর্ীর বাড়ির পাশের কেন্দ্র সাহাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং প্রার্থীর ভোট কেন্দ্র দায়চারা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রসহ পৌরসভা এবং বিভিন্ন ইউনিয়নের মোট ৩৩টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ বলে তিনি চিহ্নিত করেছেন।
এর মধ্যে বালিথুবা পশ্চিম ইউনিয়নে দু’টি, বালিথুবা পূর্বে নৌকা প্রতিকের প্রার্থীর কেন্দ্র, সুবিদপুর পূর্ব ইউনিয়নে ২ টি, সুবিদপুর পশ্চিমে ৫টি, গুপ্টি পূর্বে ১টা, গুপ্টি পশ্চিমে ৩টি,গোবিন্দপুর উত্তরে ৩টি,গোবিন্দপুর দক্ষিণে ২টি, চরদুঃখিয়া পূর্বে ১টি, চরদুঃখিয়া পশ্চিমে ১টি, ফরিদগঞ্জ দক্ষিণে ২টি, রূপসা উত্তরে ৪টি, রূপসা দক্ষিণে ১টি ও পৌরসভায় ২ টি ভোট কেন্দ্র।
এ ব্যাপারে জাতীয় পার্টির প্রার্থী শেখ সাজ্জাদ রশিদ সুমন বলেন, আমরা উপজেলার ১১৮টি কেন্দ্রের মধ্যে সমীক্ষা করে ৩৩টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছি। প্রশাসনকে এসব কেন্দ্র গুলোতে নিচ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করতে লিখিত আবেদন করেছি। অন্যথায় আমরা কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হবো।
এদিকে প্রশাসন চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে ১১৮টি কেন্দ্রের মধ্যে ৩২টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইদুল ইসলাম।

প্রতিবেদক: শিমুল হাছান,৬ জানুয়ারি ২০২৪