Home / চাঁদপুর / চাঁদপুর থানা ওসির প্রয়াত কন্যা আনিকা মিউজিক ভিডিওর মোড়ক উন্মোচন
Anika Album..

চাঁদপুর থানা ওসির প্রয়াত কন্যা আনিকা মিউজিক ভিডিওর মোড়ক উন্মোচন

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্ল্যাহ অলির প্রয়াত মেয়েকে নিয়ে গাওয়া কেমন আছো আনিকা এ্যালবামের মিউজিক ভিডিও প্রকাশনার মোড়ক ১৫ নভেম্বর বুধবার সন্ধ্যায় চাঁদপুর মডেল থানার হলরুমে উন্মোচন হয়েছে।

একে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম। এসময় তিনি বলেন, এটি একটি হৃদয় ব্যথিত অনুষ্ঠান। এখানে অনেকেই অনেক অনুভুতি প্রকাশ করেছেন। ওসি সাহেব যখন তার মেয়ের মৃত্যুর খবরটা আমাকে দিয়েছেন তখন তা আমার কাছে কোন ভাবেই যেনো বিশ্বাস হচ্ছেনা। আমরা তার আত্মার মাগফেরাত কামনা করি।

তিনি বলেন, ওসি সাহেবের গলায সুর আছে বলেই তিনি গানের মাধ্যমে তার মেয়েকে স্মরণ করতে পারছেন। তিনি তার এই সুর দিয়ে গানের চর্চার মাধ্যমে তার মেয়েকে সব সময় স্মরণ করবে এবং তার সেই সুরের ধারায় তিনি তার শোকটাকে সুখে পরিণত করবে। এটাই আমরা প্রত্যাশা করছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পুলিশ সুপার শামসুন্নাহরের স্বামী মোহাম্মদ হেলাল উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আফজাল হোসেন, ব্রাহ্মণ বাড়িয়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল কবির, জেলা তথ্য অফিসার মোঃ নুরুল হক, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক জি এম শাহীন।

অন্যান্যের মাঝে আরো বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চোধুরী, সাবেক সভাপতি বি এম হান্নান, সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদপুর প্রবাহের ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশা, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি এম এ লতিফ।

অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন ,চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্ল্যাহ অলি,

স্বরলিপি নাট্যদলের প্রতিষ্ঠাতা সভাপতি এম আর ইসলাম বাবুর পরিচালনায় উপস্থিত ছিলেন, চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (সিপিআই) হারুনুর রশীদ, পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহবুবুর রহমান মোল্লা, পুলিশ পরিদর্শক (অপারেশন) এম এ রউফ, জেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক সুফি খায়রুল আলম খোকন, চাঁদপুর সদর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সালেউদ্দিন জিন্নাহ, সাধারণ সম্পাদক ওমর ফারুকসহ চাঁদপুর মডেল থানার সকল উপ-পরিদর্শক, সহকারী উপ-পরিদর্শকসহ পুলিশ সদস্যরা।

কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ ১১ : ৫৯ পিএম, ১৫ নভেম্বর, ২০১৭ বুধবার
ডিএইচ

Leave a Reply