Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / জাতীয় প্রেসক্লাবে মতলব বিএনপির ইফতার মাহফিল
Dowa-iftar

জাতীয় প্রেসক্লাবে মতলব বিএনপির ইফতার মাহফিল

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় এবং মামলা, হামলা ও কারা নির্যাতিত নেতা-কর্মীদের সম্মানে দোয়া ও ইফতার মাহফিল ২৭ মে বিকাল ৫ টায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ইফতার মাহফিলের পূর্বে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

মতলব দক্ষিণ ও মতলব উত্তর উপজেলা এবং মতলব পৌর ও ছেংগারচর পৌর বিএনপির আয়োজনে

মতলব উত্তর উপজেলা বিএনপির সভাপতি আহসানুল হক ফটিকের সভাপতিত্বে ও মতলব দক্ষিণ উপজেলা বিএনপির সভাপতি এমদাদ হোসেন খানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড.মঈন খান।

তিনি বলেন, খালেদা জিয়াকে ছাড়া এ দেশে কোন নির্বাচন হতে দেয়া যাবেনা।

খালেদা জিয়াকে কারামুক্ত করে নির্দলীয় সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করবে বিএনপি। দেশ আজ গনতন্ত্র শূন্য হয়ে পড়েছে। গণতন্ত্রকে পুনঃপ্রতিষ্ঠা করার জন্য দেশবাসি আজ ঐক্যবদ্ধ। সারা দেশে বিনা বিচারে আ’লীগ সরকার একের পর এক মানুষ হত্যা করছে। দেশে যেভাবে গুম, খুন, ধর্ষণ অপহরন, মামলা, হামলা জুলম নির্যাতন এবং লুটপাট করছে তার জবাব বিএনপি ক্ষমতায় আসলে দেওয়া হবে। তিনি আরো বলেন, আপোষহীন নেত্রীকে মিথ্যা মামলায় জেলে আটকে রেখেছে। এর জবাব একদিন দিতেই হবে। আন্দোলন সংগ্রামের মধ্যে দিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে। নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, দলের বৃহৎ স্বার্থে এবং আগামীতে ক্ষমতায় আসতে হলে সকল কোন্দল ভুলে গিয়ে একই ছাতার নিচে ঐক্যবদ্ধ থেকে সরকার পতন আন্দোলনে সবাইকে ঝাপিয়ে পড়তে হবে।
r
]অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব ড.মোহাম্মদ জালাল উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, চেয়ারপার্সনের উপদেষ্টা এ্যাডভোকেট বোরহান উদ্দিন, সাংবাদিক শওকত মাহমুদ, বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিষ্টার মাহাবুব উদ্দিন খোকন, জাতীয় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ইলিয়াস খান, ঢাকা মহানগর উত্তর বিএনপির সহ-সভাপতি হাজী মোয়াজ্জেম হোসেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. সফিকুল ইসলাম সাগর, মতলব উত্তর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নূরুল হক জিতু। উক্ত অনুষ্ঠানের সার্বিক তত্ত¡াবধানে ছিলেন মতলব পৌরসভার সাবেক মেয়র ও জেলা বিএনপির সদস্য এনামুল হক বাদল।

এ সময় উপস্থিত ছিলেন- খালেদা জিয়ার উপদেষ্টা এডভোকেট বোরহান উদ্দিন, ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহীন, চাঁদপুর সদর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান দেওয়ান মো.সফিকুজ্জামান, মতলব পৌর বিএনপির সভাপতি শোয়েব আহম্মেদ সরকার, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এমরান হোসেন মিলন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক শোয়েব আহমেদ, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি আশ্রাফুর রহমান বাবু, ছেংগারচর পৌর বিএনপির সভাপতি নান্নু মিয়া, মতলব দক্ষিণ উপজেলা যুবদলের সভাপতি মুজাহিদুল ইসলাম কিরন, পৌর যুবদলের সভাপতি মজিবুর রহমান সরকার, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহির, মতলব উত্তর উপজেলা যুবদলের সভাপতি রাশেদ হাসান টিপু, সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান টিপু, পৌর যুবদলের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন বিপ্লবসহ মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা এবং পৌর বিএনপি, যুবদল, শ্রমিকদল, কৃষকদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক

Leave a Reply