Home / জাতীয় / রাজনীতি / ‘জাতীয় পার্টিকে ছাড়া আগামীতে কেউ সরকার গঠন করতে পারবে না’

‘জাতীয় পার্টিকে ছাড়া আগামীতে কেউ সরকার গঠন করতে পারবে না’

চাঁদপুর টাইমস, কুমিল্লা করেসপন্ডেন্ট: আপডেট: ০৫:৪৮ অপরাহ্ণ, ০৬ সেপ্টেম্বর ২০১৫, রোববার
জাতীয় পার্টিকে ছাড়া আগামীতে কেউ সরকার গঠন করতে পারবে না বলেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।
৩০ বছর পর কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রথমবারের মতো যোগ দিয়ে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এসব কথা বলেন।
এরশাদ বলেন, বর্তমানে দেশে আইনের সুশাসন নেই, আইন শৃংখলা পরিস্থিতি ভেঙে পড়েছে, বিশ্ববিদ্যালয় শিক্ষকের গায়ে হাত তুলছে ছাত্র। হিন্দুদের জমি দখল হচ্ছে, বঙ্গবন্ধুর শাহদাত বার্ষিকিতে চাঁদাবাজি করে ছাত্রলীগ, এটা অন্ধকার যুগ। অমাবশ্যা অন্ধকার।

তিনি আরো বলেন, দেশে বিদ্যুৎ ও গ্যাসের দাম বৃদ্ধি গরীবের মরার উপর খাড়ার ঘা। এসময় তিনি বর্তমান সময়ের শিশু হত্যার ঘটনাও টেনে আনেন।

রোববার দুপুরে কুমিল্লা টাউনহল মিলনায়তনে কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির সম্মেলনে তিনি এসব কথা বলেন।
দুপুর ১১টা ৪০ মিনিটে কুমিল¬া সার্কিট হাউজ থেকে টাউন হলে পৌছালে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্ভোদন করেন হুসেইন মুহম্মদ এরশাদ।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন বাবলু এমপি, প্রেসিডিয়াম সদস্য ও পানিসম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান অধ্যাপক নূরুল ইসলাম মিলন এমপি। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী, মহিলা বিষয়ক উপদেষ্টা অধ্যক্ষ রওশন আরা মান্নান এমপিসহ জাতীয় পার্টির কেন্দ্রিয় নেতারা।

পরে হুসেইেন মোহাম্মদ এরশাদ দক্ষিণ জেলা জাতীয় পার্টির কমিটির সভাপতি হিসেবে অধ্যাপক নূরুল ইসলাম মিলন এমপি ও এইচ এন এম শফিকুর রহমানকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন এবং আগামী ৫ দিনের মধ্যে তাদের নেতত্বে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ দেন তিনি।

চাঁদপুর টাইমস- ডিএইচ/২০১৫।